প্রধানমন্ত্রীর সাহসী ঘোষণায় লন্ডন ষড়যন্ত্র ব্যর্থ: ওবায়দুল কাদের

0

সিটি নিউজ ডেস্ক :: কোটা সংস্কার আন্দোলন নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ঘোষণায় লন্ডন ষড়যন্ত্র ব্যর্থ হয়েছে। এতে নিদারুনভাবে হতাশ হয়েছে বিএনপি-এমন মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘দলটি ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা করেছিল’।

আজ শুক্রবার (১৩ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভুলতা এলাকায় ফ্লাইওভারের কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে কথা বলার সময় এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের আরও বলেন, কোটার বিষয়ে নতুন কোনো সিদ্ধান্ত নিতে হলে বিদ্যমান ব্যবস্থা বাতিল করাই ছিল সময়োপযোগী পদক্ষেপ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। এজন্য কেবিনেট সেক্রেটারির নেতৃত্বে একটি কমিটি পরীক্ষা- নিরীক্ষা করবে।

ঢাকা-সিলেট ও ঢাকা-চট্টগ্রাম বাইপাস সড়কে নারায়ণগঞ্জের রূপগঞ্জের ভুলতা বানিজ্যিক এলাকায় ২৪০ কোটি টাকা ব্যয়ে দুটি ফ্লাইওভারের কাজ চলছে। উড়াল সেতু দুটির দৈর্ঘ যথাক্রমে দুই দশমিক ১৩ ও এক দশমিক শূন্য ৮৪ কি: মি:।

মন্ত্রী বলেন, ফ্লাইওভার দুটির কাজ চলতি বছরের শেষে সম্পন্ন হলে আর যানজট থাকবে না। এসময় চালকদের সহনশীল হওয়ার আহবান জানান তিনি ।

তিনি বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৩৭টি ফুট ওভার ব্রিজ নির্মাণ করা হয়েছে। কিন্তু তা কেউ ব্যবহার করে না।

ফ্লাইওভারের কাজ পরিদর্শনের সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন, নারায়ণগঞ্জ-২ আড়াইহাজারের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু ও রাজনৈতিক নেতারা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.