পতেঙ্গায় উদ্ধারকৃত মৃত তাসফিয়ার খুন রহস্য!

0

নিজস্ব প্রতিবেদক, সিটি নিউজ :: চট্টগ্রামের পতেঙ্গায় কর্ণফুলী নদীর তীর থেকে উদ্ধার করা মৃত তরুণী তাসফিয়াকে তার প্রেমিক আদনান মির্জাই কি সৈকতে নিয়ে গিয়েছিল! নাকি অন্য কারো সাথে গিয়েছিল তা রহস্যজনক হয়ে উঠেছে।

সর্বশেষ নগরীর গোলপাহাড় মোড়ের চায়না গ্রিল রেস্টুরেন্টের সিসি ফুটেজে দেখা যায় রেস্টুরেন্ট থেকে বের হয়ে তাসফিয়া ও আদনান আলাদা আলাদা সিএনজি অটো রিকসায় উঠছে। আর একটি ফুটেজে দেখা যায় তাসফিয়া তার এক বান্ধবির জন্মদিনের পার্টিতে অংশগ্রহণ করছে।

আজ বুধবার (২ মে) পতেঙ্গায় নেভাল সড়কের পাশের পাথরের উপর থেকে উদ্ধার করা মৃত তাসফিয়ার চাচা জানান, কক্সবাজারের টেকনাফ উপজেলার ডেইলপাড়ার বাসিন্দা মোহাম্মদ আমিনের পরিবার থাকেন ও আর নিজাম আবাসিক এলাকার ৩নং সড়কের কে.আর.এস বিল্ডিংয়ে থাকেন।

তিন বোন এক ভাইয়ের মধ্যে তাসফিয়া সকলের বড়। সে নগরীর সানশাইন স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেণীর ছাত্রী।

কিছু দিন আগে ফেইসবুকে তাসফিয়ার সাথে আদনান মির্জা নামে এক ছেলের পরিচয় হয়।মঙ্গলবার সন্ধ্যায় তাসফিয়াকে ডেকে নেয় আদনান । তাসফিয়াকে নিয়ে চায়না গ্রিল হোটেলে যায় আদনান।

এদিকে মেয়ে বাসায় না ফেরায় তাসফিয়ার বাবা আদনানকে তাদের বাসায় ডেকে আনে। আদনানকে বাসায় আনার পর তাসফিয়ার বাবা আদনানকে তার বাবাকে তাদের বাসায় ডেকে আনতে বলে। না হয় আদনানকে ছাড়া হবেনা বলে জানায়।

আদনান ফোন করে স্থানীয় কিছু ছেলেপেলে এনে তাসফিয়ার বাবাকে হুমকি ধামকি দিয়ে তাসফিয়ার বাসা থেকে চলে আসে।

এরপর একই সাথে আদনান ও তাসফিয়ার বাবা গিয়ে চায়না গ্রিল হোটেলের সিসি ক্যামরার ফুটেজ সংগ্রহ করে। তবে পতেঙ্গা থানার ওসি তদন্তের পর সব জানাতে পারবেন বলে জানান।

এদিকে বুধবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে আদনান পাঁচলাইশ থানায় আত্মসমর্পন করেছে বলে জানা গেছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.