ইসলামী ছাত্রেসনার বরকল শাখার সভাপতি মারুফ, সম্পাদক সেকান্দর

0

নিজস্ব প্রতিবেদক:: বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা বরকল ইউনিয়ন শাখার প্রতিনিধি সম্মেলন ও কাউন্সিলে মুহাম্মদ মারুফ ইসলামকে সভাপতি, হাফেজ সেকান্দর ইসলামকে সাধারন সম্পাদক, মুহাম্মদ রাফিকে সাংগঠনিক ও মুহাম্মদ এমরানুল হক মহিউদ্দিনকে অর্থ সম্পাদক করে ৩১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

গত বুধবার (২ মে) বিকাল ৩ টায় বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা বরকল ইউনিয়ন শাখার প্রতিনিধি সম্মেলন ও কাউন্সিল কানাইমাদারী আলহাজ্ব ড. কর্ণেল (অব.) অলি আহমদ বীর বিক্রম উচ্চ বিদ্যালয়ে মুহাম্মদ মারুফ ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চট্টগ্রাম দক্ষিণ জেলার সহ-সাধারন সম্পাদক জননেতা মাওলানা ক্বারী মুহাম্মদ ফেরদৌসুল আলম খান আলকাদেরী। উদ্বোধক ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চন্দনাইশ উপজেলার সাংগঠনিক সম্পাদক জননেতা মুহাম্মদ আলী আক্কাছ। প্রধান বক্তা ছিলেন চন্দনাইশ উপজেলা ছাত্রসেনার সিনিয়র সহ-সভাপতি মুহাম্মদ উসমান শাহাদাত।

সভায় বক্তারা বলেন, দুই জোট-মোহাজোট হিংসাত্মক ও ধ্বংসাত্মত অপরাজনীতিতে লিপ্ত, সম্প্রতি বাংলাদেশ স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ার পর গত ২৩ মার্চ’১৮ প্রকাশিত হয় এক লজ্জাজনক সংবাদ ‘নব্য পাচ স্বৈরতান্ত্রিক দেশের তালিকায় যুক্ত হয়েছে বাংলাদেশের নাম। যা দেশের জন্য একটি কলঙ্কজনক অধ্যায়। বর্তমানে ছাত্র রাজনীতির নামে কিছু অসাধু ছাত্র চাঁদাবাজি ও সন্ত্রাসের মহামারি রুপধারন করেছে এবং শাসকগোষ্ঠির কতিপয় দুষ্টচক্র মরণঘাতি মাদক ব্যবসায় জড়িত হয়ে দেশের সামাজিক কাঠামো নষ্ট করে দিচ্ছে।

হাফেজ মুহাম্মদ সেকান্দর ইসলামের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন, জননেতা মাওলানা মুহাম্মদ আবদুর রহমান আলকাদেরী, জননেতা মাওলানা মুহাম্মদ মোস্তাফিজুর রহমান আলকাদেরী, যুবনেতা মুহাম্মদ মামুন উদ্দিন সিদ্দিকী, মাওলানা মুহাম্মদ মোরশেদুল আলম, যুবনেতা মুহাম্মদ শহিদুল ইসলাম, শাহজাদা মুহাম্মদ গোলাম সরওয়ার, যুবনেতা মাওলানা মুহাম্মদ জালাল উদ্দিন, যুবনেতা মুহাম্মদ নুরুল ইসলাম মিন্টু, মুহাম্মদ মনজুরুল ইসলাম, ছাত্রনেতা মাওলানা মুহাম্মদ রহমত উল্লাহ, ছাত্রনেতা মুহাম্মদ আব্দুল মুবিন, ছাত্রনেতা মুহাম্মদ সাকিফুল ইসলাম, ছাত্রনেতা আবুল কালাম মানিক, মুহাম্মদ রাসেল উদ্দিন প্রমুখ।

বক্তারা আরও বলেন বর্তমান অপরাজনীতি, টেন্ডারবাজি, চাঁদাবাজি, হল দখলের ছাত্র রাজনীতির বিপরীতে আদর্শবান নাগরিক তৈরির লক্ষে সুন্দর শান্তিময় সমাজ বিনির্মানে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার কোন বিকল্প নেই। বক্তারা দেশব্যাপী চলমান জঙ্গীবাদ মোকাবেলায় ইসলামের সঠিক দর্শন সুন্নি মতাদর্শ বাস্তবায়নে সকল মেধাবী শান্তিকামী ছাত্রদের ছাত্রসেনার পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

সভায় বক্তব্য রাখেন, খোরশেদুল আলম চৌধুরী, মুহাম্মদ হাবিবুর রহমান, মুহাম্মদ রাফি, মুহাম্মদ এমরানুল হক মহিউদ্দিন, মুহাম্মদ মুহাম্মদ তানবির তারেক, মুহাম্মদ শাহাদাত হোসেন,মুহাম্মদ শফিকুর রহমান, মুহাম্মদ ফরহাদ হোসেন, মুহাম্মদ মঈন উদ্দিন কিবরিয়া, মুহাম্মদ হায়দারুল আলম, মুহাম্মদ আরিফুল ইসলাম, মুহাম্মদ জিহানুল আলম, মুহাম্মদ জাহেদুল ইসলাম বাপ্পি, মুহাম্মদ সাকিফুল ইসলাম, মুহাম্মদ ইফতেখার আলম প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.