পিআইডি চট্টগ্রামের উদ্যোগে মতবিনিময় সভা

0

নিজস্ব প্রতিবেদক:: বর্তমান সরকারের অর্জিত সাফল্য ও উন্নয়ন নিয়ে পিআইডি চট্টগ্রামের উদ্যোগে মতবিনিময় সভা আজ বান্দরবান জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মো. আসলাম হোসেন সভায় প্রধান অতিথি ছিলেন।

চট্টগ্রাম পিআইডি’র উপপ্রধান তথ্য অফিসার এ কে এম আজিজুল হক এর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে পুলিশ সুপার মো. জাকির হোসেন মজুমদার, চট্টগ্রাম পিআইডি’র সিনিয়র তথ্য অফিসার মো. আজিজুল হক নিউটন, বান্দরবান জেলা তথ্য অফিসার মো. শরিফুল ইসলাম বক্তৃতা করেন।

প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম বাচ্চুসহ সরকারের বিভিন্ন দপ্তর প্রধান ও সাংবাদিকবৃন্দ মতবিনিময় সভায় অংশ নেন।
জেলা প্রশাসক তাঁর বক্তৃতায় সরকারের বিভিন্ন দপ্তর, সাংবাদিক ও অংশীজনদের নিয়ে পিআইডি চট্টগ্রামের উদ্যোগে মতবিনিময় সভার আয়োজন করায় পিআইডি চট্টগ্রামকে ধন্যবাদ জানান। তিনি বলেন, সরকারের উন্নয়ন কর্মকান্ডের সচিত্র প্রতিবেদন ও বাস্তবচিত্র জানার অধিকার জনগণের রয়েছে। জনগণকে উন্নয়ন বিষয়ে তাই সকল দপ্তর পূর্ণাঙ্গরুপে অবহিত করতে হবে। প্রয়োজনে উপকারভোগীদের পরামর্শক্রমে উন্নয়ন কাজ পরিচালনা করতে হবে।

তিনি বলেন, বান্দরবান জেলায় দপ্তরভিত্তিক যে উন্নয়ন সাধিত হয়েছে তার সচিত্র প্রতিবেদন জেলা প্রশাসনের সমন্বয়ে তুলে ধরতে হবে। এজন্য নির্দিষ্ট সময় বেঁধে দিয়ে ঐ সময়ের মধ্যে উন্নয়নচিত্র জমা দেয়ার জন্য তিনি সকল দপ্তরের প্রতি অনুরোধ জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.