‘সংঘাত নয় দলকে সুসংগঠিত করতে হবে’

0

আনোয়ারা প্রতিনিধি,সিটি নিউজ :: কোন সংঘাত বা প্রতিযোগিতা নয়,বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে দলকে সুসংগঠিত করতে হবে।

আনোয়ারায় বরুমচড়া ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী।

শনিবার সন্ধ্যায় উপজেলার পশ্চিম বরুমচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন আমজাদীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ মালেক।

এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগ এডহক কমিটির সদস্য ও বরুমচড়া ইউনিয়নের চেয়ারম্যান শাহাদত হোসেন চৌধুরী, কমিটির সদস্য ও চাতরী ইউনিয়নের চেয়ারম্যান ইয়াছিন হিরু,উপজেলা আওয়ামীলীগ এডহক কমিটির সদস্য কলিম উদ্দিন,কমিটির সাবেক সদস্য আজাদ সিকদার।

ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান সেলিমের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলী আকবর, আওয়ামীলীগ নেতা শাহাবুদ্দিন হেলাল,রিয়াজ চৌধুরী,ইউপি সদস্য হাবিবুর রহমান প্রমুখ।

বক্তারা বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে সমগ্র বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল হিসেবে দাঁড় করিয়েছেন। কিন্তু স্বাধীনতা ও মানবতা বিরোধী চক্র এই উন্নয়নের ধারাকে ব্যাহত করতে অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। তাদের এই গোপন তৎপরতা নস্যাৎ করতে হবে। তাই ঘরে বসে না থেকে আগামী নির্বাচনে নৌকার বিজয়ের লক্ষ্যে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.