প্রধানমন্ত্রী বরাবরে ডিকেআইবি’র স্মারকলিপি প্রদান

0

সিটি নিউজ,চট্টগ্রাম :  কৃষি সম্প্রসারণ অধিদপ্তর চলমান বিদ্বেষ ও বৈষম্যমূলক আচরণের প্রতিবাদে ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশন, বাংলাদেশ (ডিকেআইবি) চট্টগ্রামের নেতৃবৃন্দ রবিবার ১৩ মে প্রধানমন্ত্রী বরাবরে অতিরিক্ত জেলা প্রশাসকের মাধ্যমে স্মারকলিপি প্রদান করেছেন। চট্টগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক হাবিবুর রহমানের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়। কেন্দ্রীয় কমিটির কর্মসূচির অংশ হিসেবে এ কর্মসূচি পালিত হয়।

স্মারকলিপিতে বলা হয়, সরকারের প্রশংসনীয় উদ্যোগসমূহ যেমন- ফসলভিত্তিক কৃষি পুনর্বাসন, কৃষকদের প্রণোদনা প্রদান, ১০ টাকায় ব্যাংক একাউন্ট খোলাসহ বিভিন্ন প্রকল্পের সফল বাস্তবায়নে অগ্রণী ভূমিকা পালনকারী ডিপ্লোমা কৃষিবিদ উপ-সহকারী কৃষি কর্মকর্তা ও সমমান পদধারীগণ বিসিএস (কৃষি) ক্যাডারে কর্মকর্তাগণের দুর্নীতির ফলে উন্নয়ন বাধাগ্রস্ত হচ্ছে। এসব বিষয়ে কৃষকদের স্বার্থ সংরক্ষণের কথা বললে কৌশলে ডিপ্লোমা কৃষিবিদ উপ-সহকারী কৃষি কর্মকতা ও সমমানদের নানাভাবে হয়রানি করছে।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন ডিকেআইবি চট্টগ্রাম জেলার সভাপতি এস.এম আবদুল মালেক, সাধারণ সম্পাদক আবদুল মোতালেব, অঞ্চল কমিটির সভাপতি যদুনাথ দত্ত, অনুপম বড়ুয়া, কাজী রমিজ আহমদ, সবুজ ধর, অরুপ বড়ুয়া, জাবেরুল করিম, হাবিবুর রহমান, দীপক দাশ, সঞ্জীব ঘোষ, সঞ্জীব চৌধুরী, অজয় চক্রবর্ত্তী, শ্রীকান্ত দাশ, জিল্লুর রহমান, রতন দত্ত, সুবির সেন, জিল্লুর, প্রণব দে, রোমেল বড়ুয়া, সৌমিত্র দে, বাসু দত্ত, লক্ষ্মণ কুমার কারণ, রুবেল দে, মো. নাছেরসহ অন্য জেলা ও উপজেলা নেতৃবৃন্দ ।

নেতৃবৃন্দ বিদ্বেষ ও বৈষম্যমূলক আচরণ থেকে রেহাই পেতে এবং প্রশাসনিক নিরপেক্ষতা ও সুষ্ঠু গতিশীলতা আনয়নে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালকসহ সকল প্রশাসনিক পদে বিসিএস (প্রশাসন) ক্যাডারের কর্মকর্তা নিয়োগের জোর দাবি জানান। বিজ্ঞপ্তি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.