মনে করতাম খালেদা জিয়া একাই অজ্ঞ: হাছান মাহমুদ

0

সিটিনিউজ ডেস্ক:: ‘স্যাটেলাইট বঙ্গবন্ধু-১ ঘুরুক তারপর দেখা যাবে’ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের কঠোর সমালোচনা করে আওয়ামী লীগের এই নেতাপ্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেন, আমরা মনে করতাম বেগম খালেদা জিয়া একাই অজ্ঞ। এখন দেখছি মির্জা ফখরুল সাহেবরাও অজ্ঞ। নেত্রীর সঙ্গে থাকতে থাকতে বিশেষ কারণে অজ্ঞ হয়ে গেছেন।

রোববার ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) তৃতীয় তলার স্বাধীনতা হলে ‘বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ ও জননেত্রী শেখ হাসিনার মহাকাশ বিজয়’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। বাংলাদেশ স্বাধীনতা পরিষদ এই সভার আয়োজন করে।

স্যাটেলাইট বঙ্গবন্ধু-১ উৎক্ষেপণে দেশবাসী খুশি হলেও বিএনপি খুশি হতে পারেনি বলে মন্তব্য করে এই নেতা বলেন, আশা করবো তারা (বিএনপি) এই হীনমন্য রাজনীতি থেকে বেরিয়ে আসবে, জাতির এসব অর্জনে সরকারকে অভিনন্দন জানাতে লজ্জা লাগলে অন্তত জাতিকে অভিনন্দন জানাবে। যেটি তারা করতে ব্যর্থ হয়েছে।

হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গত মেয়াদে আমরা সমুদ্র জয় করেছি আর এই মেয়াদে আমরা মহাকাশও জয় করেছি। সুতরাং বাংলাদেশের এই অর্জনে দেশের সকল মানুষ শুধু নয়, পৃথিবীতে যত জায়গায় বাংলাদেশিরা, বাঙালিরা ও বাংলাদেশের শুভানুধ্যায়ীরা আছে সকলেই খুশি হলেও একটি পক্ষ খুশি হতে পারে নাই। এরা কারা? এরা হচ্ছে বিএনপি। তাদের এমন রাজনৈতিক দৈন্যদশা, স্যাটেলাইট উৎক্ষেপণের পর সরকার এবং বাংলাদেশকে পর্যন্ত তারা (বিএনপি) অভিনন্দন জানাতে পারেনি।

বিএনপির নেতাদের উদ্দেশ্যে হাছান বলেন, রাজনীতির এই দৈন্যদশা থেকে বেরিয়ে আসুন। বেগম জিয়া যাতে সর্বোচ্চ চিকিৎসাসেবা পান সেজন্য সরকার সচেষ্ট। জেলকোর্ড অনুযায়ী সব সুযোগ-সুবিধা এমনকি অতিরিক্ত সুযোগ-সুবিধাও তাকে দেয়া হচ্ছে।

সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়ন চিত্ত রজন দাশের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন টয়েল প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.