যে সমাজে গুনীর কদর নেই, সেই সমাজে গুনীর জন্ম হয় না

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধি :: পটিয়ার সাংসদ আলহাজ সামশুল হক চৌধুরী বলেছেন, যে সমাজে গুনীর কদর নেই সেই সমাজে গুনীর জন্ম হয় না। তাই আমাদেরকে সমাজের বিভিন্ন ক্ষেত্রে পেশাগত ভাবে সফল নাগরিকদের সম্মান প্রদর্শণ করে সমাজ ও দেশকে গুনীজনে সমৃদ্ধ করতে হবে।

তিনি গতকাল পটিয়া পৌরসভার বাহুলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন গুনী  শিক্ষিথীদের সম্বর্ধনা ও বাষিক পুরুস্কার বিতণনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি কাউন্সিলর কামাল উদ্দিন বেলালের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, ভারপ্রাপ্ত ইউএনও মিল্টন রায়, শিক্ষা কর্মকর্তা মোতাহার বিল্লাহ, এতে সংবর্ধিত অতিথি ছিলেন সাবেক সচিব ড. জাফর উল্লাহ, সাউথ ইষ্ট ব্যাংকের সাবেক এমডি ড. মাহবুল আলম, ইউবিকে ঢাকার এমডি ড. এস এম আকবর,  জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়ার প্রধান ফকিহ মাওলানা মুফতি আবদুল ওয়াজেদ, টিকে গ্রুপের পরিচালক আলহাজ্ব খোরশেদুল আলম, নিনা শাহীন চৌধুরী।

এতে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে ও পুরস্কার তুলে দেন প্রধান অতিথি।

তিনি আরো বলেন, শিল্প সাহিত্য ও সাংস্কৃতিক অঙ্গনে পটিয়া একটি সমৃদ্ধ জনপদ। এ জনপদের হারানো ঐতিহ্য ফিরিয়ে এনে বর্তমানে পটিয়াকে সারা দেশে মডেল শহরে রূপান্তরের প্রক্রিয়া চলছে।

তিনি উন্নয়নে পটিয়া সারা বাংলাদেশে দ্বিতীয় হওয়ার তথ্য দিয়ে বলেন, একমাত্র শেখ হাসিনার সরকারই পটিয়ায় ব্যাপক উন্নয়ন করেছে। তাই পটিয়াবাসীকে আগামী সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করে তার প্রতি কৃতজ্ঞতা জানাতে হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.