বোয়ালখালীতে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের আশ্বাস

0

বোয়ালখালী প্রতিনিধি, সিটি নিউজ :: বোয়ালখালী উপজেলায় গত কয়েক মাস ধরে বিদ্যুৎ বিতরণে বৈষম্য ও টানা লোডশেডিংয়ের কারণে ক্ষোভে ফুঁসে উঠেছিল গ্রাহকরা। এর জন্য পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের দায়ী করে আসছিল গ্রাহকরা।

পবিত্র রমজান মাসে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবীতে চট্টগাম পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর বোয়ালখালী অফিসের ডেপুটি জোনাল ম্যানেজার (ডিজিএম) ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত চিঠি দিয়েছেন বিদ্যুৎ গ্রাহকরা। দাবীর প্রেক্ষিতে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের আশ্বাস দিয়েছেন ডিজিএম বোয়ালখালী।

উপজেলা নির্বাহী অফিসার আছিয়া খাতুন বলেন, নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের ব্যাপারে পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর বোয়ালখালী জোনাল ম্যানেজারের সাথে কথা হয়েছে। তিনি নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে আপ্রাণ চেষ্টা করার কথা দিয়েছেন। বিশেষ করে রমজান মাসের ইফতার, সেহেরী ও নামাজের সময় বিদ্যুৎ সরবরাহে যাতে বিঘœ না হয় তা অনুষ্ঠিত মাসিক আইন শৃঙ্খলা সভায় তোলা হয়েছিল।

চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর এলাকা পরিচালক আশরাফ উদ্দিন কাজল জানান, প্রাকৃতিক দূর্যোগ ও কোনো ধরনের যান্ত্রিক ত্রুটি না হলে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে বাধা থাকার কথা নয়। এ ব্যাপারে গ্রাহকদের ভোগান্তি নিরসনে পল্লী বিদ্যুতের কর্মকর্তা কর্মচারীদের সজাগ থাকার জন্য বলা হয়েছে।

পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর বোয়ালখালীর ডেপুটি জোনাল ম্যানেজার মো. রফিকুল আজাদ বলেন, রমজান মাসে বিদ্যুতের চাহিদা অন্যান্য মাসের তুলনায় বেড়ে যায়। এরপরও নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের চেষ্ঠা থাকবে। লোডশেডিং এড়াতে বিপনি বিতানগুলো অতিরিক্ত আলোকসজ্জা পরিহার করতে হবে। এছাড়া মিলকারখানাগুলোকে বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হতে নিদের্শনা দেয়া হয়েছে। প্রাকৃতি দূর্যোগ না হলে বিদ্যুৎ বন্ধ রাখার কোনো কারণ নেই। 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.