ব্যাপক উন্নয়ন হলে সামান্য ভোগান্তি মেনে নিতে হয়- ফরিদ মাহমুদ

0

সিটি নিউজ ডেস্ক,চট্টগ্রাম : বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব ফরিদ মাহমুদ বলেছেন, ব্যাপক উন্নয়ন হলে সামান্য ভোগান্তি মেনে নিতে হয়। সারা চট্টগ্রাম জুড়ে যে উন্নয়ন কর্মকান্ড চলছে তার ফলে নির্মাণ কাজ করতে গিয়ে জনগণের সামান্য ভোগান্তি হচ্ছে। একটি মেগা সিটি সুনাগরিক হিসেবে এ বিষয়কে মেনে নেওয়ার মানসিকতা আমাদের থাকতে হবে।

মেগাপ্রকল্পগুলোর নির্মাণকাজ সম্পন্ন হলে চট্টগ্রাম শহরে সকল নাগরিক সুবিধা সুনিশ্চিত হবে। এই শহরটি সুন্দর ও মনোরম শহর হিসেবে গড়ে উঠবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জনগণের অধিকার বাস্তবায়নে বদ্ধ পরিকর। ইফতার, সেহেরী ও নামাজের সময় বিদ্যুৎ বিভ্রাট সহ্য করা হবে না।

বিদ্যুৎ, গ্যাস, পানি, নিরবিচ্ছিন্ন সরবরাহ হোক। ১২নং সরাইপাড়া ওয়ার্ডে ইফতার সামগ্রী বিতরণের প্রাক্কালে বক্তব্য রাখতে গিয়ে সমাজসেবক আলহাজ্ব ফরিদ মাহমুদ উপরোক্ত কথাগুলো বলেন।

আজ রবিবার ২০ মে নগরীর সরাইপাড়াস্থ হযরত শের ওয়ার শাহ (রা:) মাজার প্রাঙ্গন সমাজসেবক আলহাজ্ব ফরিদ মাহমুদের উদ্যোগে এলাকাবাসীর মাঝে ইফতার সামগ্রী বিতরণকালে সভাপতিত্ব করেন মাজার পরিচালনা কমিটির আহ্বায়ক মো: শাহজাহান সিদ্দিকী এবং মহানগর যুবলীগ নেতা রাশেদ চৌধুরী’র সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন ১২নং সরাইপাড়া ওয়ার্ড আওয়ামী লীগের ইউনিট কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: জাহাঙ্গীর আলম, চট্টগ্রাম মহানগর যুবলীগ সদস্য এস এম সাঈদ সুমন, শেখ নাছির আহমেদ, মহানগর যুবলীগ নেতা আশরাফুল গণি। আলোচনায় অংশ নেন এম এ হাশেম বাবু, মাজার পরিচালনা কমিটির যুগ্ম আহ্বায়ক মো: জাবেদ, মো: ফয়েজ খান, আলাউদ্দিন সরকার শিপু, যুবনেতা আনিসুর রহমান মামুন, যুবনেতা ইয়াছিন ভূইয়া, সৈয়দ মো: জনি, এম এ হান্নান ফয়সাল, শেখ রাজীব আহমেদ, মো: আরাফাত, শেখ আহমেদ, সাইফুল ইসলাম, রুবেল আহমেদ, ফাহিম তাজুয়ার সাইফুল, শাহেদ আলম, মো: নূর উদ্দিন, মো: রাকিব।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দীর্ঘায়ু কামনা করে, বাংলাদেশের সমৃদ্ধি কামনা করে এবং সাবেক নগরপিতা আলহাজ্ব এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীর রুহের মাগফেরাত কামনায় বিশেষ মুনাজাত করা হয়। সভাশেষে উপস্থিত জনগণের মাঝে ইফতার সামগ্রী তুলে দেন আলহাজ্ব ফরিদ মাহমুদ সহ এলাকার সম্মানিত নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.