বেগম খালেদা জিয়া এতিমের অভিভাবক

0

সিটি নিউজ,চট্টগ্রাম :     চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেছেন, বেগম খালেদা জিয়া এতিমের অভিভাবক। তিনি আজ ২০ মে রবিবার বাদ যোহর নগরীর ২২নং এনায়েত বাজার ওয়ার্ড বিএনপি আয়োজিত এনায়েত বাজার জামে মসজিদ ফোরকানিয়া এতিমখানায় ছাত্রদের মাঝে নতুন কাপড় বিতরণ করার সময় তিনি এ কথা বলেন।

এতে তিনি আরও বলেন, এতিমের দুঃখ এতিমপ্রিয়সী ছাড়া কেউ বুঝবে না। প্রেসিডেন্ট জিয়াউর রহমান শহীদ হওয়ার পর বেগম জিয়া তার দুই ছেলেদের মানুষ করেছে অনেক কষ্ট করে। তিনি তখন বুঝতে পেরেছেন পিতৃহীন এতিম ছেলে মেয়ের হৃদয়ে কত হাহাকার। তিনি বলেন, বেগম খালেদা জিয়া এতিমদের অত্যন্ত ভালবাসেন। তাই তিনি প্রতি বছর প্রথম রমজানে এতিমদের নিয়ে ইফতারী করতেন।

সেই এতিম দরদী মা আজ এতিমের টাকা আত্মসাত মামলার মিথ্যা অভিযোগে কারাগারে। এরচেয়ে দুর্ভাগ্য আর কি হতে পারে? বেগম জিয়া এতিমের টাকা আত্মসাত করেনি, তিনি সরকারের অপরাজনীতির শিকার। সরকারের উদ্দেশ্য বেগম জিয়াকে নির্বাচনের অযোগ্য করে তাদের ক্ষমতার মসনদ চিরস্থায়ী করা।

আল্লাহ এতিমের দোয়া কবুল করেন উল্লেখ করে তাদের উদ্দেশ্যে বক্কর বলেন, বেগম জিয়া কারাগারে গুরুতর অসুস্থ এবং তিনি দেশবাসীর দোয়া চেয়েছেন। আপনারা বেগম জিয়ার জন্য দোয়া করবেন। বেগম খালেদা জিয়া সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে আমাদের মাঝে ফিরে আসবে ইনশাআল্লাহ।

২২ নং এনায়েত বাজার ওয়ার্ড বিএনপির সভাপতি আলী আব্বাস খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহেদ উল্লাহ রাশেদের পরিচালনায় অনুষ্ঠিত এতিমখানার ছাত্রদের মাঝে নতুন পোশাক বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএপির যুগ্ম সম্পাদক ইয়াসিন চৌধুরী লিটন, প্রচার সম্পাদক সিহাব উদ্দিন মবিন, কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মঞ্জুর রহমান চৌধুরী, নগর বিএনপির সহ গ্রাম বিষয়ক সম্পাদক সালাউদ্দিন লাতু, সদস্য আলমগীর আলী, ফজল অহমদ, মো: ছৈয়দ, এনায়েত বাজার ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাবিবুল্লাহ, মো: সুলতান, মো: আলম, সাংগঠনিক সম্পাদক মুসা আলম, বিএনপি নেতা শাহজাহান (মুক্তিযোদ্ধা ), মো: আনোয়ার, আমীর হোসেন, মো: আজীম, মো: মহিউদ্দিন, মো: আব্দুল মতিন, মো: আলী, মো: শাহেদ, মো: সাইফু, মো: নুরুল হুদা, মো: টিটু, নগর যুবদল নেতা মো: সাজ্জাদ হোসেন, ছাত্রদল নেতা ছৈয়দ সাফওয়ান আলী, মো: ফয়সাল ও মো: জামশেদ প্রমূখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.