ছাত্রসেনা চট্টগ্রাম দক্ষিণ জেলার দায়িত্বশীল সম্মেলন অনুষ্ঠিত

0

সিটি নিউজ ডেস্ক : পটিয়া সিও অফিস সংলগ্ন দলীয় কার্যালয়ে ছাত্রসেনা চট্টগ্রাম দক্ষিণ জেলার উদ্যোগে দায়িত্বশীল সম্মেলন ও ইফতার মাহফিল জেলা সভাপতি ছাত্রনেতা নুরুল ইসলাম হিরু’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে ১৯ মে শনিবার ।

প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট সিনিয়র যুগ্ম মহাসচিব জননেতা স.উ.ম আবদুস সামাদ, উদ্বোধক ছিলেন জেলা বা.ই.ফ্রন্ট সভাপতি অধ্যক্ষ মুফতি জননেতা আহমদ হোসাইন আল-কাদেরী, প্রধান বক্তা ছিলেন ছাত্রসেনা কেন্দ্রীয় সহ-সভাপতি ছাত্রনেতা নুরুল্লাহ রায়হান খাঁন।

বিশেষ অতিথি ছিলেন জননেতা এম.এ মাবুদ, হাফেজ আহমদ আল-কাদেরী, জননেতা আলী হোসাইন, জননেতা পীরে তরিকত এয়ার মুহাম্মদ পেয়ারু। যুবনেতা মামুন উদ্দিন সিদ্দিকী, আরিফুল হক রানা, এড.সৈয়দ মোকতার আহমদ সিদ্দিকী। প্রধান প্রশিক্ষন প্রদান করেন ছাত্রসেনা কেন্দ্রীয় প্রচার সম্পাদক ছাত্রনেতা শাহাব উদ্দিন। বক্তারা বক্তব্যে বলেন আগামী সংসদ নির্বাচনে সকল দায়িত্বশীলদের আরো কার্যক্রমের মাধ্যমে মাঠে ও ময়দানে ঝাপিয়ে পরতে হবে।

বান্দাকে মুক্তাকী ও পরহেজগার হিসেবে তৈরি করার জন্যই সওমের বিধান প্রবর্তন করা হয়েছে। ছাত্রসেনা দেশে আর দশটি ছাত্র সংগঠনের মতো গতানুগতিক ধারার দলীয় লেজুড়ভিত্তি নির্ভর সংগঠন নয়, ছাত্রসেনা হতে পারে বর্তমান সময়ে ছাত্র সমাজের জন্য আদর্শিক প্লাটফর্ম। আগামী সংসদ নির্বাচনে মোমবাতি প্রতীকে ভোট প্রদান করে জয় করার আহবান জানান।

প্রস্তুতি কমিটির আহ্বায়ক মুহাম্মদ সৈয়দ নুরআলম ও জেলা অর্থ সম্পাদক মুহাম্মদ নুরের রহমান (রনি)’র যৌথ সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মহিউদ্দিন চৌধুরী, মঈন কাদেরী, আমিনুল ইসলাম রুবেল, খায়ের আহমদ রুবেল, জোবাইরুল হক, জাবেদ আহমদ খান, মামুন উদ্দিন, জুননুরাইন খোকন, মিজানুর প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.