চট্টগ্রামে নির্বাচনী ইফতার রাজনীতি

0

জুবায়ের সিদ্দিকী : আর মাত্র ছয়মাস পর অনুষ্ঠিত হতে পারে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এ কারনে রমজান মাসে নগরীতে বৃহৎ ২টি রাজনৈতিক দলের ইফতার মাহফিলকে ঘিরে থাকবে নির্বাচনী রাজনীতি। আগামী সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী নেতারা ইফতার সামগ্রী বিতরণ ও ইফতার মাহফিলের মাধ্যমে নির্বাচনী তৎপরতা চালানোর প্রক্রিয়া গ্রহন করেছেন। নগরীর দামপাড়া এলাকায় নবনির্মিত ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে ইফতার মাহফিলের আয়োজন করছে মহানগর আওয়ামীলীগ ও বিএনপি।

আগামী ৩০ মে বিএনপি এই কনভেনশন সেন্টারে অনেকটা ঘটা করে ইফতার মাহফিলের আয়োজন করছে। নবনির্মিত এই কনভেনশন সেন্টারে একসাথে প্রায় ৫ হাজার লোকের খাবারের ব্যবস্থা রয়েছে। অন্যদিকে মহানগর আওয়ামীলীগ প্রায় ৪ হাজার নেতাকর্মীর জন্য এ কনভেনশন সেন্টারে ইফতার মাহফিলের আয়োজন করছে। নগরীর ১৫টি থানা, ৪৪টি সাংগঠনিক ওয়ার্ড ও ইউনিটের দায়িত্বশীল নেতাকর্মীদের এই ইফতার মাহফিলে আমন্ত্রণ জানানো হবে।

আগামী ৫জুন নগরীর রিমা কনভেনশন সেন্টারে ইফতার মাহফিলের আয়োজন করছে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগ। এ ইফতার মাহফিলে দক্ষিনের ৫ উপজেলার ৫ সংসদ সদস্য অংশ নেবেন।ইফতার মাহফিলের আয়োজনে পিছিয়ে অন্য দলও। এলডিপি, জাতীয় পার্টি দুটি গ্রুপ মাহজাবিন এমপি ও সোলায়মান শেঠ গ্রুপ প্রতিবছরের ন্যায় এবছরও ইফতার মাহফিলের আয়োজন করছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.