রেডিসনে ১টি ব্যুফে ইফতার কিনলে ৩টি ফ্রি!

0

নিজস্ব প্রতিবেদক, সিটি নিউজ :: গল্প কিংবা চমক নয়, পুরোটাই সত্যি। এবার রমজানে ২৯৫০ টাকা দিয়া ১টি ব্যুফে ইফতার অর্ডার করলেই ৩টি ফ্রিসহ মোট ৪টি ব্যুফে ইফতার পাওয়া যাবে নগরের পাচঁতারকা হোটেল রেডিসন ব্লু চিটাগং বে ভিউতে!

‘বাই ওয়ান গেট থ্রী’ অফারে ডাচ বাংলা ব্যাংকের নির্দিষ্ট সিরিয়ালের ক্রেডিট কার্ড ব্যবহার করে রেডিসন গ্রাহকরা এ অফারের সুযোগ নিতে পারবেন প্রথম রমজান থেকে ১৫ রমজান পর্যন্ত।

তবে শুধু ডাচ বাংলা ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে নয়, স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংক, সিটি ব্যাংক, ব্রাক ব্যাংক, এনসিসি ব্যাংক, ঢাকা ব্যাংক, লংকা-বাংলা ফাইন্যান্স লিমিটেডের ক্রেডিট কার্ড গ্রাহকদের মিলবে ১টি কিনলে আর ১টি ফ্রী বিশেষ অফার।

এছাড়াও মোবাইল অপারেটর রবি’র ধন্যবাদ প্রোগ্রামের আওতায় রবি গ্রাহকরাও এ অফার ভোগ করতে পারবেন।

নগরের ভোজন রসিকদের কাছে জনপ্রিয় রেডিসনের এক্সচেইঞ্জ রেস্টুরেন্টে নানা স্বাদের জুস, ডেজার্ট, হট প্লেটার, মেইন কোর্স মেন্যুতে ভরপুর এ ব্যুফে ইফতারে ১৫০ রকমের দেশি-বিদেশি খাবারের আয়োজন থাকবে। মাত্র ২৯৫০ টাকায় এ ব্যুফে ইফতার অর্ডার করলে লাইভ কুকিংয়ে গ্রিল চিকেন, গ্রিল ফিশ সহ নানা রকমের গ্রিল আইটেমেরও স্বাদ নেওয়া যাবে সহজেই।

রেডিসনের মহাব্যবস্থাপক রবিন এডওয়ার্ড’স জানান, গ্রাহকের প্রতিটি মুহূর্তই আমাদের কাছে গুরুত্বপূর্ণ। রমজান উপলক্ষে বিশ্বের মুশলিম প্রধান দেশগুলোতে গ্রাহক সেবার নানা আয়োজন থাকে।

রেডিসন কর্তৃপক্ষও রমজান উপলক্ষে মাত্র ২৯৫০ টাকায় ব্যুফে ইফতারের ‘বাই ওয়ান গেট থ্রী’ এবং ‘বাই ওয়ান গেট ওয়ান’ নামের বিশেষ অফার দুটো ঘোষণা করেছে উল্লেখিত কার্ড।

আত্নসংযমের মাস রমজানকে গুরুত্ব দিয়ে বাণিজ্যিক উদ্দেশ্য না দেখে শুধু নামমাত্র মূল্যে অফার দুটো ঘোষণা করেছি আমরা।পাঁচ তারকা হোটেলের বিভিন্ন সুযোগ-সুবিধার সঙ্গে চট্টগ্রামবাসীকে আরও বেশি করে পরিচয় করিয়ে দিতেই আমাদের এ উদ্যোগ।

রেডিসনে যেমন সর্বনিম্ন মূল্যে পাঁচতারকা হোটেলের বিভিন্ন সুযোগ-সুবিধা ভোগ করার সুযোগ আছে, তেমনি পুরুষ ও নারীদের জন্য আলাদা ইবাদতের স্থান, কোলাহলমুক্ত পরিবেশ আছে। পবিত্র রমজানে স্বাচ্ছন্দ্যে ইবাদত বন্দেগি করে স্রষ্টার নৈকট্য লাভের প্রচেষ্টা চালাতে রেডিসনের এ আয়োজন ধর্মপ্রাণ নগরবাসীকে সহায়তা করবে। যোগ করেন রবিন এডওয়ার্ড’স।

অফারের আরও বিস্তারিত তথ্য জানা যাবে ০১৭৭৭৭০১১১৮ নাম্বারে কল করে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.