কিছু অসাধু কর্মকর্তা সরকারের বিরুদ্ধে স্যাবোটেজ করছে

0

নিজস্ব প্রতিবেদক, সিটি নিউজ :: বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব ফরিদ মাহমুদ বলেছেন, ইফতার ও সেহরীর সময় গ্যাস, বিদ্যুৎ ও পানি সরবরাহ ব্যাহত করে কিছু অসাধু কর্মকর্তা সরকারের বিরুদ্ধে স্যাবোটেজ করছে। এই অবস্থার উন্নতি না হলে জনগণকে সাথে নিয়ে সংশ্লিষ্ট কার্যালয়গুলো ঘেরাও করা হবে এবং সেই সকল প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তাদের জনগণের কাছে জবাবদিহি করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ও পানি উৎপাদনে সক্ষমতা বৃদ্ধি করেছে। ইতিমধ্যে কয়েকটি মেগাপ্রকল্প বাস্তবায়ণ করেছে।

নগরীর একটি কমিউনিটি সেন্টারে শুলকবহর ওয়ার্ডে জনগণের মাঝে ইফতার সামগ্রী বিতরণের প্রাক্কালে বক্তব্য রাখতে গিয়ে সমাজসেবক আলহাজ্ব ফরিদ মাহমুদ উপরোক্ত কথাগুলো বলেন।

বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব ফরিদ মাহমুদের উদ্যোগে ৮নং শুলকবহর ওয়ার্ড আওামী লীগের ব্যবস্থাপনায় ইফতা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো: আতিকুর রহমান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ সরওয়ার্দী, নগর যুবলীগ সদস্য এস এম সাঈদ সুমন, শেখ নাছির আহমেদ।

তৌহিদুল আনোয়ার সেন্টুর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর যুবলীগ নেতা আশরাফুল গণি, অধ্যাপক এস এম ওয়াজেদ, মো: মুছা, সাবের আহমেদ, সাইফুল ইসলাম, যুবনেতা জহির উদ্দিন সুমন, ইয়াছিন ভূইয়া, এম কে আনোয়ার, সাইফুল মান্নান শিমুল, মো: আবছার উদ্দিন জাবেদ, আবুল হাশেম, নারী নেত্রী আনোয়ারা বেগম, আমেনা বেগম, ৪৩নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কান্তা ইসলাম মিনু প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দীর্ঘায়ু ও সুস্থতা, সাবেক নগরপিতা আলহাজ্ব এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীর রুহের মাগফেরাত এবং বাংলাদেশের সমৃদ্ধি কামনায় বিশেষ মুনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন পিলখানা মসজিদের পেশ ইমাম মাওলানা হাফেজ আবু ওমর।

সভাশেষে উপস্থিত জনগণের মাঝে ইফতার সামগ্রী তুলে দেন আলহাজ্ব ফরিদ মাহমুদ সহ এলাকার সম্মানিত নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.