বর্ষার আগে নগরীর নালা-নর্দমা পরিষ্কার করুন- ফরিদ মাহমুদ

0

নিজস্ব প্রতিনিধি,চট্টগ্রাম :  বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব ফরিদ মাহমুদ বলেছেন, আগামী বর্ষা মৌসুমে নগরীর নিম্নাঞ্চলগুলোতে পানিবন্দী মানুষ যেন দীর্ঘ দূর্ভোগে না পড়ে, এই জন্য নালা নর্দমাগুলো দ্রুত পরিষ্কার করুন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী চট্টগ্রামের জলাবদ্ধতা নিরসনের যে মেগা প্রকল্প বাস্তবায়িত হতে যাচ্ছে তা আগামী ২০১৯ সালের শেষের দিকে সমাপ্ত হওয়ার কথা।

জলাবদ্ধতা নিরসন প্রকল্পের প্রাথমিক কাজ ইতিমধ্যে শুরু হয়েছে। এই মৌসুমে নগরবাসী যেন জলাবদ্ধতায় কষ্ট না পায় সেই দিকে সংশ্লিষ্ট সকল প্রতিষ্ঠানগুলোকে সজাগ থাকতে হবে। ২৪নং উত্তর আগ্রাবাদ ওয়ার্ডে সাধারণ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণকালে বক্তব্য রাখতে গিয়ে তিনি উপরোক্ত কথা বলেন।

২৪নং উত্তর আগ্রাবাদস্থ শ্যামলী আবাসিক এলাকায় বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব ফরিদ মাহমুদের ব্যক্তিগত উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণকালে এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামীলীগের সম্মানিত সভাপতি সৈয়দ মো. জাকারিয়া। এসময় বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি মো. আবদুস সামাদ, চট্টগ্রাম মহানগর যুবলীগ সদস্য এস.এম সাঈদ সুমন, শেখ নাছির আহমেদ, মহানগর যুবলীগ নেতা আশরাফুল গনি, নগর যুবলীগ সদস্য দেলোয়ার হোসেন দেলু, নগর ছাত্রলীগ সহ-সভাপতি নাজমুল হাসান রুমি।

ছাত্রনেতা ইমরান হোসেন ইমনের পরিচালনায় উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামীলীগের সম্পাদক মন্ডলীর সদস্য তৈয়বুল আলম, মো. ইউসুফ, মো. শফিউল আলম, ওয়ার্ড যুব মহিলা লীগের সভাপতি সানজিদা দৌস, সাধারণ সম্পাদক ইয়াছমিন আকতার, মহানগর যুবলীগ নেতা সৈয়দ আবদুর রহমান শাহজাদা, রাজিবুল ইসলাম রাজিব, এয়ার মোহাম্মদ মাসুম, রফিক রাজু, আশরাফুল আলম ছিদ্দিকী, মুহিত উল্লাহ আরবি, আতিকুর রহমান, এস.এম হোসাইন শহীদ, মো. জুয়েল জুবি, খোকন আহমেদ, এস.এম মামুন, মো. নিজাম উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দীর্ঘায়ু ও সুস্থতা, চট্টল বীর আলহাজ্ব এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীর রুহের মাগফেরাত এবং বাংলাদেশের সমৃদ্ধি কামনায় বিশেষ মুনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন হাফেজ মো. নাজিম উদ্দিন। সভাশেষে উপস্থিত জনগণের মাঝে ইফতার সামগ্রী তুলে দেন আলহাজ্ব ফরিদ মাহমুদ সহ এলাকার সম্মানিত নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.