স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ

0

নিজস্ব সংবাদাদাতা, চন্দনাইশ: বাংলাদেশে সাড়া জাগানো মানবতাবাদী স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের উদ্যোগে কর্ণফুলী থানার চরলক্ষ্যায় অবস্থিত ‘হামিদিয়া মুনিরীয়া আলতাফিয়া মাদরাসা ও এতিমখানায় ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

শনিবার ২৬ মে কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যায় এতিম অসহায়দের মাঝে ইফতার ও ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

ঈদের নতুন কাপড় পেয়ে হামিদিয়া মুনিরীয়া আলতাফিয়া মাদরাসা ও এতিমখানার শিশুদের মাঝে খুশির আমেজ বিরাজ করছে। এতিম শিশুরা যেভাবে মানবেতর জীবনযাপন করছে, তাদের সেই কষ্ট লাঘবে এগিয়ে এসে স্বপ্নযাত্রী ফাউন্ডেশন এর সভাপতি কামাল হোসেন বলেন, মানবতার সেবায় স্বপ্নযাত্রী ফাউন্ডেশন দেশের বিভিন্ন স্থানে স্বেচ্ছাসেবী কাজ পরিচালনা করে যাচ্ছে।

বিভিন্ন এলাকায় ইফতারসামগ্রী বিতরণ সহ দেশের প্রত্যন্ত জায়গায় ত্রাণ বিতরণ উদ্যোগ নেয়া হয়েছে । স্বপ্নযাত্রী ফাউন্ডেশন এর উপদেষ্টা চৌধুরী আনোয়ারুল আজিম বলেন, দেশের অসহায় মানুষের পাশে ধারাবাহিক ভাবে সহায়তা স্বরূপ এই ইফতারসামগ্রী ও ঈদবস্ত্র বিতরণ কর্মসূচি অব্যাহত থাকবে। এতে এতিম পরিবারের অসহায় শিশুরা সহজেই ঈদ উদযাপন করতে পারবেন।

এতে স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের কার্যকরী সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মো: শাহজাহান, প্রকৌশলী ছলিম আল আনোয়ার, নাইম হোসেন, জাহেদুল আলম মুন্না, নীল জামশেদ, আবদুল কাদের বাদশা, ওমর হোসেন, আবু ফয়েজ, রিমন চৌধুরী, মেহেদী হাসান, ইমতিয়াজ খালেক, নজরুল হোসেন, ইকবাল হোসেন রিটন, শাফায়েত রহমান শিহাব, আবিদ, জহিরুল আলম, পলাশ, আজিজ খান, আরমান এবং স্থানীয় ব্যক্তিবর্গ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.