চন্দনাইশ সমিতি–চট্টগ্রামের ইফতার মাহফিল অনুষ্ঠিত

0

নিজস্ব প্রতিনিধি,চট্টগ্রাম : পবিত্র রমজান উপলক্ষে প্রতিবছরের ন্যায় এবারও চন্দনাইশ সমিতি–চট্টগ্রামের ইফতার মাহফিল আজ ২৮ মে বিকেল ৪টায় নগরীর চট্টেশ্বরী রোডস্থ কাজীর দেউরী ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে সুন্দরভাবে অনুষ্ঠিত হয়েছে।

চন্দনাইশ সমিতি–চট্টগ্রামের ইফতার মাহফিল

ইফতার মাহফিল সমিতির সভাপতি আবদুল কৈয়ূম চৌধুরী’র সভাপতিত্বে সাধারণ সম্পাদক কমরুদ্দিন সবুরের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনী,শিক্ষাবিদ ও লেখক অভীক ওসমান, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান খালেদা আকতার চৌধুরীসহ এলাকার গন্য মান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন । এতে আরো উপস্থিত ছিলেন সমিতির ট্রাস্টি চেয়ারম্যান ডাঃ শাহাদাত হোসেন,একরাম হোসেন, মাহবুবুর রহমান চৌধুরী, এড.দেলোয়ার হোসেন, অধ্যাপক আজম খান, আমিনুল ইসলাম,বাবর আলী ইনু । কার্যকরী সদস্য হেলাল উদ্দিন চৌধুরী,আবদুল নবী খান,তৌহিদুল আলম,আবু তাহের,মাকসুদুর রহমান ,আবদুল মান্নান, অধ্যাপক ইয়াকুব নবী, মো: আরশাদ উল্লাহ, এড. নজরুল ইসলাম, মুহাম্মদ ইদ্রিস, আবদুর রহিম, মনসুর আলী, আবদুল আলীম, নুরুল আবছার, আ.ন.ম হাসান চৌধুরী, টিটু বড়ুয়া, জাহিদুল আলম,এস এম মুসা তসলিম, বেলাল হোসেন মিঠু, নেজামুল হক, প্রকৌশলী বোরহান উদ্দিন ফারুকী, আবদুল আলিম, আবু সায়েদ মুন্না,আদিল আহমেদ কবির প্রমুখ।

উল্লেখ্য, অনুষ্ঠানে পবিত্র কোরআন শরীফ তেলোয়ত এবং রোজার গুরুত্ব, ফজিলত সহ রোজা কায়েম করার বিষয়ে কোরআন ও হাদিসের আলোকে বয়ান করা হয়। ইফতারের পূর্বে দেশ ও জনগণের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে মহান আল্লাহর দরবারে বিশেষ মোনাজাত করা হয়। হাজার রোযাদারদের জন্য ইফতারের পরে চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবানের আয়োজন ছিল।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.