সাধারন জনগনের গনতান্ত্রিক অধিকার ফিরিয়ে দিন

0

বাঁশখালী প্রতিনিধি, সিটি নিউজ :: বাঁশখালী উপজেলায় লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি উপজেলা ও পৌরসভা যৌথ উদ্যোগে এক  ইফতার মাহফিল শুক্রবার (১ জুন) বাঁশখালী আলাওল ডিগ্রী কলেজ হল রুমে অনুষ্টিত হয় ।

বাঁশখালী উপজেলা এলডিপির  সভাপতি সাবেক চেয়ারম্যান আবদুস সবুর চৌধুরীর সভাপতিত্বে  প্রধান অতিথির বক্তব্যে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ছাড়া আগামী জাতীয় সংসদ নির্বাচন করতে দেয়া হবে না এবং সকল দলের অংশ গ্রহনে নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগ ৫০ টির বেশী আসন পাবে না।

জনগনের মৌলিক অধিকার, কথা বলার অধিকার, ভোটাধিকার কেড়ে নিয়ে উন্নয়ন করলেও জনগনের মনে জায়গা করে নেয়া যায় না। মুক্তি যুদ্ধের চেতনা গণতান্ত্রিক অধিকার জনগনকে ফিরিয়ে দিতে হবে।

একটি গণতান্ত্রিক রাজনৈতিক দলে চূড়ান্ত লক্ষ হচ্ছে নির্বাচন। এলডিপিও তার ব্যাতিক্রম নয়। দেশে প্রকৃত গণতন্ত্র ও ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে হলে শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমেই একটি গ্রহনযোগ্য ও অংশগ্রহন মূলক নির্বাচন আদায় করতে হবে।

বাঁশখালী পৌরসভা এলডিপির সভাপতি আলহাজ্ব আনিসুর রহমান সঞ্চালনায় এতে প্রধান বক্তা হিসেবে উপস্তিত ছিলেন, এলডিপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও সাবেক পিপি এ্যাডভোকেট কফিল উদ্দিন চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন, এলডিপির কেন্দ্রীয় সহ-সভাপতি চট্টগ্রাম উত্তর জেলা সভাপতি সাবেক এমপি নুরুল আলম তালুকদার, শিল্প ও বানিজ্য সম্পাদক ও চট্টগ্রাম দক্ষিণ জেলার সিনিয়ার সহ-সভাপতি এম ইয়াকুব আলী, এ.জি এম শাহাজাহান,দক্ষিন জেলা সাধারন সম্পাদক গোলাম কিবরিয়া (শিমূল),উত্তর জেলা সাধারন সম্পাদক এস.এম নিজাম উদ্দীন,চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির যুগ্ন-সম্পাদক ও সাবেক পৌর-মেয়র আলহাজ্ব কামরুল ইসলাম হোসাইনী, বাঁশখালী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও বৈলছড়ি ইউপির সাবেক চেয়ারম্যান ইব্রাহীম খলিল, চন্দনাইশ এলডিপির সাধারন সম্পাদক আকতারুল আলম, এছাড়া উপস্থিত ছিলেন প্রবীন বিএনপি নেতা শাখাওয়াত জামান দুলাল,বাহারছড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা মো: লোকমান,দক্ষিণ জেলা বিএনপির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক লায়ন নাছির উদ্দীন, ,এলডিপি নেতা জামাল উদ্দীন চৌধুরী প্রমূখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.