দীপ্তি ও শাহেদকে নিয়ে চট্টগ্রাম নগর যুবদলের নতুন কমিটি

0

সিটি নিউজ, চট্টগ্রামঃ  বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল চট্টগ্রাম মহানগর শাখার ৫ সদস্যের আংশিক নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে মোশাররফ হোসেন দীপ্তিকে সভাপতি আর মোহাম্মদ শাহেদকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শুক্রবার (১জুন) রাতে যুবদল কেন্দ্রীয় কমিটির দপ্তরের দায়িত্বে থাকা কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।
কমিটির বাকি সদস্যরা হলেন-সিনিয়র সহসভাপতি মো. ইকবাল হোসেন, সিনিয়র যুগ্ম সম্পাদক মোশাররফ হোসেন এবং সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা।

নগর যুবদলের সর্বশেষ কমিটি হয়েছিল ২০১১ সালের ১৯ নভেম্বর। ১১ সদস্যের এই কমিটি ৭ বছরেও পূর্ণাঙ্গ রূপ পায়নি। ৭ বছর পর এবার ৫ সদস্যের আংশিক নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। অনেকেই বলছেন এই ৫ সদস্যের কমিটি আরো ৭ বছর হয়তো পার করবে কিন্তু পূর্ণাঙ্গ কমিটি হয়তো সুদুর পরাহত।

মোশাররফ হোসেন দীপ্তি নগর যুবদলের আগের ১১ সদস্যের কমিটির সাধারণ সম্পাদক ছিলেন। সাধারণ সম্পাদক থেকে এবার সভাপতি পদে আসীন হয়েছেন তিনি। সাবেক এই ছাত্রদল নেতা গতরাতে কমিটি ঘোষণা হওয়ার দুই ঘণ্টা আগে ওমরাহ পালন করার উদ্দেশে সৌদি আরবে পাড়ি জমান।

সাধারণ সম্পাদক মনোনীত হওয়া মোহাম্মদ শাহেদ নগর যুবদলের আগের কমিটির যুগ্ম সম্পাদক ছিলেন। বিগত সময়ে দলের আন্দোলন-সংগ্রামে তার ভূমিকা নিয়ে যুবদলের নেতাকর্মীদের ক্ষোভ ছিল।

আন্দোলন-সংগ্রামে যুবদলের অনেক নেতাকর্মী মামলায় জড়ালেও তার বিরুদ্ধে নগরীর কোনো থানায় একটি মামলাও হয়নি। গতরাতে ঘোষিত কমিটিতে তাকে সাধারণ সম্পাদক করা নিয়ে যুবদলের অনেক নেতাকর্মী ক্ষোভ প্রকাশ করেছেন।

ইকবাল হোসেন নগর যুবদলের আগের কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন। নতুন কমিটিতে সিনিয়র সহসভাপতি করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.