রাউজানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ডিস মিস্ত্রির মৃত্যু

0

এম বেলাল উদ্দিন, রাউজান :: রাউজানের ডাবুয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ডিস মিস্ত্রি যুবক রুবেল (২২) এর করুণ মৃত্যু হয়েছে।

শনিবার (২ জুন) সকাল সাড়ে ১১টায় ডাবুয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডস্থ খোশাল তালুকদার বাড়ীর বাদশা মেম্বারের পাকা দালানের উপরে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানিয়েছেন একই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের এ্যাডভোকেট সৈয়দ কামাল উদ্দিনের বাড়ীর ঠেলা গাড়ি চালক মো: আলমগীরের ছেলে রুবেল ও তার সহযোগী পাঠান পাড়ার সরোয়ার সহ ডিস (ক্যাবল) ব্যবসায়ী পল্টুর অধিনে চাকুরী করতেন।

শনিবার সকাল সাড়ে ৮টায় রুবেল ডিস সংযোগ দেওয়ার জন্য ঐ বাড়িতে গেলে বাদশা মেম্বারের ঘরের ছাদের উপর দিয়ে যাওয়া ১১ হাজার লাইনের পল্লী বিদ্যুতের তারের সাথে বাম হাত লেগে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়।  সাথে সাথে সে ছাদে পড়ে গেলে কান বেঁয়ে রক্ত ঝড়তে থাকে ।

সে সময় তার সাথে যাওয়া অপর ডিস মিস্ত্রি সরোয়ার বাদশা মেম্বারের স্ত্রী থেকে ডিসের ভাড়া নিচ্ছিলেন। উপরে আওয়াজ শুনে দ্রুত নিজ তালা থেকে উপরে গিয়ে দেখে রুবেল ছাড়ে পড়ে রয়েছে। দ্রুত তাকে সরোয়ার উদ্ধার করে স্থানীয়রা সহ প্রথমে গহিরা জেকে হাসপাতাল পরে চমেকে নিয়ে যায়।

চমেকে কর্তব্যরত ডাক্তার রুবেলকে মৃত ঘোষনা করে।এদিকে মিস্ত্রি সরোয়ার জানান, যখন রুবেল দুতালায় ডিসের তার ঠিক করার জন্য উঠতে চেয়েছিল তখন বাদশা মেম্বারের স্ত্রী রুবেলকে বারণ করছিল সেখানে উঠিয়ুনা,উপরে ১১ হাজারের বিদ্যুতের একটি লাইনের তার ছিড়া আছে। এরপরও সে সমস্যা নেই বলে উঠেগিয়েয় করুণ মৃত্যুর শিকার হয়।

জানাগেছে, নিহত রুবেলরা ২ ভাই এক বোন। রুবেল সবার বড় ছিল। ছোটভাই হাছান হাইসের ড্রাইভারী শিখছে। বোন রাজু আক্তার বিবাহিতা। গতকাল বিকাল ৪টায় নিহতের বাড়ীতে গেলে দেখাযায় রুবেলের মা আক্তারো পুত্রশোকে মাথা আছড়াচ্ছে। তার মার আর্তনাদে আকাশ বাতাস ভাড়ি হয়ে উঠছে। পাড়া পড়শি আত্মীয় স্বজন রুবেলের করুণ মৃত্যুতে হতভাগ।

অনেকেই বলেন অত্যান্ত ভদ্র ও ন¤্র এই ছেলেটি এভাবে মারা যাবে বিশ্বাসই হচ্ছে না। বাড়ীর লোকজন জানান,নিহত রুবেল গর্জনীয়া রহমানিয়া ফাজিল মাদ্রাসায় ৭ম শ্রেণী পর্যন্ত লেখাপড়া করছিল।

গত এক বছর আগে সেই একজনের সহযোগীতায় কাতারও গিয়েছিল। সেখানে ৩ মাস ইলেক্ট্রিকের কাজ করে পরে বাড়ীতে এসে পল্টুর ডিস ব্যবসায় মাষিক ৭ হাজার বেতনে চাকুরী নেয়। গতকাল রোজা মুখে রেখেই তার করুণ মৃত্যু সহজেই কেউ মেনে নিতে পারছে না। লাশ পোষ্ট মটেম ছাড়া দাফনের প্রক্রিয়া চলছে বলে জানাগেছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.