ভারতের স্বার্থের জন্য শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায়ঃ গয়েশ্বর

0

সিটি নিউজ ডেস্কঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ভারত তার নিজ স্বার্থ রক্ষার জন্য শেখ হাসিনাকে ক্ষমতায় রেখেছে।

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭তম শাহাদতবার্ষিকী এবং খালেদা জিয়ার মুক্তির দাবিতে গতকাল শনিবার সন্ধ্যায় ঢাকার নবাবগঞ্জের কলাকোপায় ঢাকা জেলা বিএনপি আয়োজিত আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে এই মন্তব্য করেন তিনি।

গয়েশ্বর চন্দ্র রায় আরো বলেন, দেশে আইনের শাসন ও গণতন্ত্র নেই। খালেদা জিয়াকে মুক্ত করতে হলে আইনের শাসন ও গণতন্ত্র উদ্ধার করতে হবে। তাকে কারামুক্ত করে অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমেই কেবল বাংলাদেশের গণতন্ত্র ফিরিয়ে আনা সম্ভব।

দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, চুপি চুপি ঘরের পেছনে চার-পাঁচজন দাঁড়িয়ে ছবি তুল ফেসবুকে আপলোড দিলেন, এমন আন্দোলনে খালেদা জিয়াকে মুক্ত করা সম্ভব নয়। এজন্য সবাইকে সংগঠিত হতে হবে।

তিনি আরও বলেন, ঘরে বসে না থেকে রাজপথে দৃশ্যমান হোন। আপনারা প্রস্তুতি নিন। খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র প্রতিষ্ঠার দাবিতে ঈদের পরই কঠিন আন্দোলনে নামতে হবে। এই আন্দোলনে আপনাদের ঝাঁপিয়ে পড়তে হবে। তিনি বলেন, একমাত্র ঐক্যবদ্ধ গনআন্দোলনই বেগম জিয়াকে মুক্ত করতে পারে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.