মাদক ও জঙ্গীবাদ নিমূলে আরো কঠোর হতে হবে

0

সিটি নিউজ,চট্টগ্রাম :  কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ- সম্পাদক ও ওমরগনি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেক বলেছেন, জঙ্গীবাদ যেমন এদেশের শত্রু তেমনি মাদকও এদেশ ও মানুষের শক্র। জঙ্গীবাদ ও মাদকের বিরুদ্ধে আরো কঠোর হতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশ থেকে চিরতরে জঙ্গী ও মাদক নিমূলে চ্যালেন্জ্ঞ দিয়েছেন সে চ্যালেন্জ্ঞ মোকাবেলায় তরুন সমাজ ও যুবসমাজকে মাঠে থাকতে হবে। মাদকের মূল স্হানে আঘাত করতে হবে।দু- একজন খুচরা মাদক ব্যবসায়ীদের ক্রসফায়ার দিলে হবে না।

প্রকৃত মাদক ব্যবসায়ী ও জঙ্গী গোষ্টিকে চিন্হিত করে নিমূলের বিকল্প নাই। একটি অশুভ মহল মাদক বিরোধী অভিযানকে প্রশ্নবিদ্ব করতে মিস গাইড করছে। মাদকের মূল শিকড়ে আঘাত চাই কোন আপোষ নয়। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যুদ্বাপরাধী, আর জঙ্গী দমনে সফল এরপর মাদকের বিরুদ্বে সফল হবেন।

৩ জুন রবিবার নগরীর মুরাদপুর আপন গার্ডেন এ পশ্চিম ষোলশহর ওয়ার্ড অর্জন ৭১ এর উদ্যাগে আয়োজিত চট্রলবীর আলহাজ্ব এবিএম মহিউদ্দীন চৌধুরীর আত্নার মাগফেরাত কামনা করে এক ইফতার মাহফিল অনুষ্টানে প্রদান অথিতির বক্তব্য একথা বলেন।

ওমরগনি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেক আলহাজ্ব এবিএম মহিউদ্দীন চৌধুরীর কমর্ময় ও রাজনীতি জীবনের কথা শ্রদ্বা সাথে স্মরন করে বলেন, জীবিত চেয়ে মৃত মহিউদ্দীন চৌধুরী আরো শক্তিশালী। সাম্প্রতিক সময় মহিউদ্দীন চৌধুরীর একটি ছবিতে কালি লেপন করে একটি অশুভ শক্তি নিজেদের মনের কালি লেপন করে নোংরা রাজনীতির মন-মানসিকতার পরিচয় দিয়েছেন। শত বছরে চট্রগ্রামবাসী হ্নদয় থেকে মহিউদ্দীন চৌধুরীর নাম মুছে ফেলা যাবে না। চট্রগ্রামের সাথে মহিউদ্দীন চৌধুরী নামটি মিশে আছে।

হ্নদয় থেকে পাথর দিয়ে ঘোঁষে এই নাম মুছে ফেলা যাবে কোনদিন। পশ্চিম ষোলশহর ওয়ার্ড অর্জন ৭১এর সভাপতি হ্নদয় ইউসুফ এর সভাপতিত্বে ও সাদারন সম্পাদক আমিন রুবেলের পরিচালনায় ইফতার মাহফিল অনুষ্টানে ইফতারে আগে মরহুম এবিএম মহিউদ্দীন চৌধুরীর আত্নার মাগফেরাত কামনা করে এক মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত করা হয়।

অনুষ্টানে বক্তব্য রাখেন ওমরএম ই এস কলেজ ছাত্রলীগ নেতা শাহাদাত হোসেন পারভেজ,নাজিম উদ্দীন রাকিন চৌধুরী অনিমেস চৌধুরী মোহাং পায়েল পাঁচলাইশ থানা ছাত্রলীগ নেতা খোরশেদ আলম শাহজাদা চৌধুরী, অর্জন ৭১ এর মোহা: রুবেল মোহা: ডিপু রহমান, মোহাং আসিফ মাহিন! মোহাং সাকিব!মোহাং আসিফ হোসেন! মোহাং জনি প্রমুখ নেতৃবৃন্দ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.