বাঁশবাড়িয়া সমুদ্র বিচে ঢাকার দুই কিশোর নিখোঁজ

0

নিজস্ব প্রতিনিধি,সীতাকুন্ড : সীতাকুণ্ড উপজেলার বাশঁবড়িয়া সমুদ্র সৈকতে গোসল করতে নেমে ইমন (১৯) ও রাজ (১৮) নামের দুই কিশোর নিখোঁজ হয়েছে।

আজ বৃহস্পতিবার (২১ জুন) দুপুর তিনটার দিকে এ ঘটনা ঘটে। নিখোঁজ দুই কিশোর আপন খালাতো, তারা ঢাকার একটি কলেজের ছাত্র। একই সময় সাগরে ডুবে যাওয়া অন্য সাত বন্ধুকে জীবিত উদ্ধার করা হয়েছে। তাদের মধ্যে তিনজনকে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা যায়, বৃহস্পতিবার সকালে ঢাকার নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা থেকে ৯ বন্ধু মিলে সীতাকুণ্ডে ভ্রমণে আসে, তারা সকালে সীতাকুণ্ডের পাহাড়ে ঘুরে বেড়িয়ে দুপুর তিনটার দিকে বাঁশবাড়িয়া সমুদ্র সৈকতে যায়। সৈকতে আসার পর ৯ বন্ধু মিলে সাগরে গোসল করতে নামে । এসময় সাগর ছিল উত্তাল। সাতার না জানার ফলে ঐসময় ইমন ও রাজ জোয়ারের পানিতে তলিয়ে যায়।

খবর পেয়ে সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের অফিসার ওয়াসি আজাদের নেতৃত্বে দমকল বাহিনী ও আগ্রাবাদ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক কামাল উদ্দিন ভুইয়ার নেতৃত্ব ডুবুরি দল সাগরে তল্লাশি অভিযান চালায়। এ নিউজ লিখা পর্যন্ত (রাত সাড়ে ৮ টা) নিখোঁজ দুইজনকে উদ্ধার করা যায়নি। নিখোঁজ ইমন ও রাজ ছাড়া অপর ৭ জন হচ্ছে পিয়াল (১৮), আমির (১৭),সাইমুন (১৮), সজিব (১৯), রবিন (১৮), আরিফ (১৮) আহাদ (২০)।

তারা সকলে নারায়ণগঞ্জের সিদ্ধিগঞ্জ থানার, বাগমারা এলাকার বাসিন্দা। তারা ঈদ উপলক্ষে বেড়ানোর উদ্যেশ্য চট্টগ্রামের সীতাকুণ্ড আসে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার তারিকুল আলম, মডেল থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হক, বাশঁবাড়িয়া ইউপি চেয়ারম্যান শওকত জাহাঙ্গীর। আগ্রাবাদ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক কামাল উদ্দিন ভুইয়া বলেন, নিখোজ দুই কিশোরকে খুঁজে না পাওয়া পর্যন্ত উদ্ধার তৎপরতা অব্যাহত থাকবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.