খালেদাতো সঙ্গী পেয়েছেন, আমাকে রাখা হয়েছিল একা অন্ধকারেঃ এরশাদ

0

সিটি নিউজ ডেস্কঃ জাতীয় পার্টির চেয়ারম্যান,প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন,বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া তো চিকিৎসা পাচ্ছেন, সঙ্গে কাজের মেয়ে পেয়েছেন, সঙ্গী পেয়েছেন। অথচ আমি ৬ বছর জেলে থেকেছি, কিন্তু কিছুই পাইনি। চিকিৎসা তো পরের কথা, ডাক্তারের চেহারা পর্যন্ত দেখিনি, একা অন্ধকার কারা প্রকোষ্টে রাখা হয়েছে।

তিনি বলেন, খালেদা জিয়াতো চেয়েছিলেন, আমি কারাগারেই মারা যাই। কিন্তু মহান আল্লাহ আমাকে বাঁচিয়ে রেখেছেন।

আজ শুক্রবার (২২ জুন) রংপুর সার্কিট হাউজে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন এরশাদ।

এরশাদ বলেন, খালেদা জিয়ার স্বামী জিয়াউর রহমান সেনাপ্রধান ছিলেন। তার স্ত্রী হিসেবে তিনিও সিএমএইচে চিকিৎসা নিতে পারেন। আমি নিজেই সেখানে চিকিৎসা নেই। তিনি আরও বলেন, আমি দীর্ঘ ছয় বছর কারাগারে থাকা অবস্থায় চিকিৎসা পাইনি। আর উনি গোঁ ধরে বসে আছেন। তার ইচ্ছে অনুযায়ী চিকিৎসা নেবেন। এটা হতে পারে না।

মাদক নির্মূলে ক্রসফায়ারকে সমর্থন জানিয়ে এরশাদ বলেন, মাদক দমন করতে গিয়ে কিছু লোক যদি মারা যায় তা সবার গ্রহণ করা উচিত। যদিও আমি বিনা বিচারে মৃত্যু সমর্থন করি না। তারপরেও যারা মাদক ব্যবসা করে যুবসমাজকে ধ্বংস করছে তাদের মৃত্যুতে আমাদের কোনো শোক নেই।

তবে তিনি বলেন, ছোট ছোট চুনোপুটি মাদক ব্যবসায়ী ধরা পড়লেও গডফাদাররা এখনও ধরা ছোয়ার বাইরে। এখন তাদের রাজপ্রাসাদ খালি, রাজা নেই। যতদিন পর্যন্ত মাদক নির্মূল করা যাবে না ততদিন অভিযান অব্যাহত রাখা উচিত।

আসন্ন গাজীপুর, সিলেট, বরিশাল ও রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। এই নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীরাই জয়ী হবে বলে মন্তব্য করে তিনি বলেন, ‘তাদের অবস্থান ভালো।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.