নির্বাচনে জিততে দলের দুর্নাম সহ্য করা হবেনাঃ প্রধানমন্ত্রী

0

সিটি নিউজ ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ কোন প্রশ্নবিদ্ধ নির্বাচন চায় না। নির্বাচনে জিততে গিয়ে দুর্নাম না হয় সেই দিকে লক্ষ্য রাখতে নির্দেশ দিয়েছেন তিনি। তিনি আরো বলেন, নির্বাচনে জিততে দলের দুর্নাম কোনভাবেই সহ্য করা হবেনা।

আজ শুক্রবার ( ২২ জুন )  সন্ধ্যায় গণভবনে দলের সংসদীয় কমিটির ও মনোনয়নে বোর্ডের যৌথ সভা শেষে নেতা-কর্মীদের উদ্দেশ্যে দেয়া বক্তব্যে তিনি এ কথা বলেন। এসময় দলে মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

আসন্ন রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থীসহ বেশ কয়েকটি স্থানীয় নির্বাচনে দলীয় প্রার্থী মনোনীত করতে গণভবনে বৈঠকে বসেন আওয়ামী লীগের সংসদীয় কমিটি ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড।

এতে সভাপতিত্ব করেন দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভায় তৃণমূল থেকে আসা বিভিন্ন প্রস্তাব আলোচনা ও বিবেচনা করে তিন সিটিতে দলের মেয়র প্রার্থী, কুড়িগ্রাম- ৩ উপনির্বাচন এবং ১০টি ইউনিয়ন, ৩টি উপজেলা ও ৫ পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়।

সভাশেষে প্রার্থীদের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

পরে দলীয় সভাপতি শেখ হাসিনা সরকারে উন্নয়নের বার্তা নিয়ে জনগণের কাছে যেতে নেতা-কর্মীদের নির্দেশ দেন। বলেন, নির্বাচনে জিততে গিয়ে দলের সুনামের ব্যাপারে সচেতন থাকতে হবে।

আওয়ামী লীগ জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠা করেছে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, বিএনপি’র আমলের মতো নির্বাচন বর্তমান সরকার হতে দিবে না। দলের ভাবমূর্তি বজায় রাখতে নেতা-কর্মীদের জনগণের জন্য কাজ করার আহ্বান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.