এমপি পুত্রের গাড়ীচাপায় মারা ২০ লাখ টাকায় দফরফা

0

সিটি নিউজ ডেস্কঃ রাজধানীর মহাখালী ফ্লাইওভারে এমপি পুত্রের গাড়িচাপায় নিহত সেলিম ব্যাপারীর পরিবারকে ২০ লাখ টাকা ক্ষতিপূরণ দিয়েছেন নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করীম চৌধুরী।

এছাড়া প্রতিমাসে তাদের ২০ হাজার টাকা করে দেয়ারও প্রতিশ্রুতি দিয়েছেন তিনি। এই ঘটনায় মামলা তুলে নিতে সম্মত হয়েছে নিহতের পরিবার। নিহত সেলিমের ভগ্নিপতি আবদুল আলিম বিষয়টি স্বীকার করে বলেন, এ বিষয়ে গত কয়েকদিন ধরে আলোচনা হয়েছে।

আজ রবিবার (২৪ জুন) সেলিমের স্ত্রী জায়না বেগমের ব্যাংক অ্যাকাউন্টে ২০ লাখ টাকা দেয়া হয়েছে। আর প্রতি মাসে ২০ হাজার টাকা দেওয়ার আশ্বাস দিয়েছেন এমপি সাহেব। ভবিষ্যতেও পাশে থাকবেন বলেছেন।

আবদুল আলিম বলেন, বৃহস্পতিবার রাতে মহাখালীর ডিওএইচএসের অফিসে সবার উপস্থিতিতে আলোচনা হয়। এমপির পক্ষে যারা এসেছিলেন, তারা আমাদের ২০ লাখ টাকা দিয়েছেন। মামলাটি তুলে নেয়া হবে।

এর আগে মঙ্গলবার রাতে রাজধানীর মহাখালীর জাহাঙ্গীর গেট সংলগ্ন ফ্লাইওভারে গাড়িচাপার ঘটনা ঘটে। দুর্ঘটনার পর গাড়িটি দ্রুত এসে সংসদ ভবনের উল্টো দিকের ন্যাম ফ্ল্যাটে ঢুকে যায়। গাড়িটিকে অনুসরণ করেন একজন মোটরসাইকেল ও আরেকজন প্রাইভেটকার আরোহী।

পরে ন্যাম ফ্ল্যাট ও এর আশপাশের সিকিউরিটি গার্ডরা জানান গাড়িটি নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করীম চৌধুরীর। এটি তার স্ত্রী ও নোয়াখালীর কবিরহাট উপজেলার চেয়ারম্যান কামরুন্নাহার শিউলির নামে রেজিস্ট্রেশন করা। গাড়ীটি চালাচ্ছিলেন নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরীর পুত্র সাবাব চৌধুরী।

এ ঘটনায় কাফরুল থানায় ‘অজ্ঞাত’ আসামির বিরুদ্ধে একটি মামলা করা হয়। তবে ‘সুনির্দিষ্ট তথ্য প্রমাণের অভাবে’ একরামুলের ছেলে শাবাব চৌধুরীকে অভিযুক্ত করেনি পুলিশ।

আব্দুল আলিম জানান, সেলিম ব্যাপারী মহাখালীর ডিওএইচএসে নায়ার প্রোপার্টিজের একটি গাড়ি চালাতেন।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.