সহজ জয়ে তৃতীয় রাউন্ডে জকোভিচ

0

স্পোর্টস ডেস্ক : সহজ জয় দিয়ে ইউএস ওপেনের তৃতীয় রাউন্ডে উন্নীত হলেন নোভাক জকোভিচ। দ্বিতীয় রাউন্ডে অস্ট্রেলিয়ান তারকা আন্দ্রেস হায়দার মোরিরকে হারিয়ে শেষ ৩২ এ নাম লিখান এই সার্বিয়ান তারকা। বুধবার ফ্ল্যাশিং মিডোয় আন্দ্রেস মোরিরকে ৬-৪, ৬-১, ৬-২ গেমে পরাজিত করেন টেনিসের এক নম্বর তারকা।

চলতি বছরের অস্ট্রেলিয়ান ওপেন এবং উইল্বলডন টেনিসের শিরোপা জেতা নোভাক জকোভিচের এটি টানা ২৭তম জয়।

শেষ ষোলতে উঠার লড়াইয়ে তিনি ইতালির আন্দ্রেস সেফির মুখোমুখি হবে। আন্দ্রেস সেফি রাশিয়ান তারকা তিমুরাজ গাভাসাভিকে ৩-৬, ৬-৩, ৭-৬ (৩), ৬-১ গেমে হারিয়ে তৃতীয় রাউন্ডে উন্নীত হন। সেফির বিপক্ষে সর্বশেষ ১০ সাক্ষাতেই জয় নিয়ে মাঠ ছাড়েন সার্ব তারকা জকোভিচ।

এই জয়ের মাধ্যমে চলতি মৌসুমে তৃতীয় গ্রান্ড-স্ল্যাম শিরোপা জয়ের লক্ষ্যে আরেক ধাপ এগিয়ে গেলেন নোভাক জকোভিচ। এই বছর অস্ট্রেলিয়ান ওপেন ও উইম্বলডন টেনিসের শিরোপা জেতেন ২০১১ সালের ইউএস ওপেন চ্যাম্পিয়ন এই সার্বিয়ান তারকা।

২০১১ সালে ইউএস ওপেনের শিরোপা জেতা ছাড়াও আরো চারবার এই টুর্নামেন্টের ফাইনালে উত্তীর্ণ হন সার্বিয়ান তারকা নোভাক জকোভিচ। ২০০৭, ২০১০, ২০১২ ও ২০১৩ সালের ফাইনালে উঠে রানার্স-আপ হওয়া এই নাম্বার ওয়ান টেনিস তারকা অন্য তিনবার সেমি-ফাইনাল থেকে বিদায় নেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.