ভর্তি কার্যক্রম পর্যবেক্ষণ ও হয়রানী বন্ধে ছাত্রলীগের স্মারকলিপি

0

সিটি নিউজ,চট্টগ্রাম : এইচ.এস.সি ভর্তি কার্যক্রম পর্যবেক্ষণ ও হয়রানী বন্ধে চট্টগ্রাম নগর ছাত্রলীগ জেলা প্রশাসক(ডিসি)’র কাছে একটি স্মারকলিপি প্রদান করেন আজ মঙ্গলবার ।

স্মারকলিপিতে নগর ছাত্রলীগের নেতারা দাবী করেন প্রতিবারের ন্যায় এই বছরও চট্টগ্রাম মহানগরীর আওতাধীন কলেজ সমূহে এইচ.এস.সি ভর্তি কার্যক্রম পর্যবেক্ষণ ও হয়রানী বন্ধে কার্যকর প্রদক্ষেণ গ্রহণের দাবী জানাই।

সরকার ঢাকা বিভাগ ছাড়া অন্যান্য মেট্টোপলিটন এলাকা সমূহতে কলেজ এইচ.এস.সি ভর্তি ক্ষেত্রে ফি ৩,০০০/- টাকা নির্ধারিত করেছে। কিন্তু কিছু কিছু কলেজ ইতিমধ্যে অতিরিক্ত ফি সহ আগাম বেতনের নামে ফি আদায়ের চেষ্ঠায় লিপ্ত রয়েছে। তাই যে সব কলেজ অতিরিক্ত ফি আদায়ের চেষ্ঠা করছে তাদের বিরুদ্ধে আমরা ডিসি মহোদয়ের দৃষ্টি আকর্ষনে স্মারকলিপি প্রদান করছি।

স্মারকলিপিতে নগর ছাত্রলীগ নেতারা বলেন, আমরা আশাবাদী আমাদের দাবি যৌক্তিক ও ন্যায়সঙ্গত সুষ্ঠ তদন্তের মাধ্যমে প্রকৃত পদক্ষেপ গ্রহণ করবেন। না হলে এইচ.এস.সি ভর্তির ক্ষেত্রে অতিরিক্ত ফি আদায়ের চেষ্ঠা করা হলে নগর ছাত্রলীগ হস্তক্ষেপ করবে এবং নৈতিক ও অধিকার আদায়ে সোচ্চার থাকবে।

স্মারকলিপি প্রদান কালে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর, সহ-সভাপতি রাহুল বড়ুয়া, শাহীন মোল্লা, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম মানিক, আমির হামজা, ক্রীড়া সম্পাদক আবু তারেক রনি, উপ সম্পাদক মনির চৌধুরী, ফাহাদ আনিস, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য আব্দুল্লাহ আল জোবায়ের হিমু, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সদস্য মাহমুদুর রশিদ বাবু, মিজানুর রহমান মিজান, ওমর গণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র লীগ নেতা আনসার উল্লাহ সৌরভ, রাকিব হায়দার, নুরুন নবী শাহেদ প্রমুুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.