চট্টগ্রাম অনুর্ধ্ব-১৮ অনাবাসিক হকি প্রশিক্ষণের সমাপ্তি

0

চট্টগ্রাম অফিস   :      জাতীয় ক্রীড়া পরিষদের উদ্যোগে সিজেকেএস এর সহযোগিতায় আয়োজিত অনুর্ধ্ব-১৮ অনাবাসিক হকি প্রশিক্ষণ কর্মসূচি-২০১৩-১৪ এর ২য় পর্বের চট্টগ্রাম অঞ্চলের ১৫ দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মসূচি আজ সমাপ্ত হয়েছে। সাবেক জাতীয় হকি খেলোয়াড় ও জাতীয় দলের কোচ আজিজ উল্লাহ হায়দার জামাল উক্ত প্রশিক্ষণ কোর্স পরিচালনা করেন। সিজেকেএস কনভেনশন হলে আজ ৩ সেপ্টেম্বর, বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় কোর্সের সমাপনি অনুষ্ঠানে সিজেকেএস এর সহ-সভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ ইলিয়াস হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন।

সিজেকেএস হকি কমিটির ভাইস চেয়ারম্যান এবিএম খালেদুজ্জামান দাদুলের সভাপতিত্বে এবং নির্বাহী সদস্য ও হকি কমিটির সম্পাদক মোহাম্মদ ইউসুফের পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সিজেকেএস যুগ্ম-সম্পাদক আমিনুল ইসলাম। এতে উপস্থিত ছিলেন নির্বাহী সদস্য আল্লামা মোঃ ইকবাল, জহির আহমেদ চৌধুরী, সৈয়দ আবুল বশর, মোঃ মশিউর রহমান চৌধুরী, অহিদ সিরাজ চৌধুরী, কাউন্সিলর মকসুদুর রহমান, শাহাদাত হোসেন, আকতারুজ্জামান, প্রবীন কুমার ঘোষ, হকি কমিটির সদস্য মোঃ লুৎফুল করিম সোহেল, মাসুদুল ইসলাম, আনিসুর রশিদ প্রমুখ। অনুষ্ঠানে প্রধান অতিথি প্রশিক্ষণ আয়োজনের জন্য জাতীয় ক্রীড়া পরিষদ ও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

হকি খেলাকে আরো জনপ্রিয় ও নতুন নতুন খেলোয়াড় তৈরি করতে দীর্ঘ মেয়াদি প্রশিক্ষণ আয়োজনের কথা বলেন। উপজেলা পর্যায়েও হকি প্রশিক্ষণ আয়োজন করে পর্যায়ক্রমে বিভাগীয় প্রতিযোগিতা আয়োজনের মাধ্যমে হকি আরো সমৃদ্ধ হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার নিয়মিত হকি লীগ, টুর্ণামেন্ট, প্রশিক্ষণ আয়োজন ও জাতীয় প্রতিযোগিতায় চট্টগ্রাম জেলা দলের অংশগ্রহণের ব্যাপারে তিনি সৃষ্টি প্রকাশ করেন। তিনি জানান, যত তাড়াতাড়ি সম্ভব চট্টগ্রামে একটি হকি স্টেডিয়াম করার জন্য সংশ্লিষ্টদের সাথে আলাপ আলোচনা করবেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.