চন্দনাইশে শ্রমিকলীগ নেতা খোকা হত্যার আরেক আসামী গ্রেপ্তার

0

নিজস্ব সংবাদদাতা, চন্দনাইশ :: চন্দনাইশ উপজেলা শ্রমিকলীগ নেতা নুরুল ইসলাম খোকা হত্য মামলার আরেক আসামী কে আটক করেছে পুলিশ।

০৪ জুলাই দিবাগত গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে নগরীরর চাঁদগাও থানার সামনে থেকে শ্রমিকলীগ নেতা খোকা হত্যা মামলার এজাহার নামী আসামী ধোপাছড়ি চিরিংঘাটা এলাকার আহমদ শিকদারের ছেলে মোঃ হাছান(৪০) কে আটক করে।

চলতি বছর ৪ এপ্রিল শ্রমিকলীগ নেতা খোকাকে গুলি ও ছরিকাঘাত করে হত্যা করা হয়। পরে তার ভাই জমির উদ্দিন বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখ করে হত্য মামলা দায়ের করেন।

পুলিশ বিগত ৩ মাসের মধ্যে এজাহার নামীয় ৭ জন আসামীকে আটক করে। আটককৃতরা হল মাষ্টার মীর মোহাম্মদ গিয়াশ উদ্দিন, নাছির উদ্দিন, মো.রফিক উদ্দিন, বাহা উদ্দিন কায়ছার, মো. জাহেদুল আলম জাহেদ, মো. নরুর হোসেন ও মো. হাসান ।

এদের মধ্যে নাছির উদ্দিন, নুর হোসেন, বাহা উদ্দিন কায়ছার ঘটনার বিবরণ দিয়ে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারায় স্বেচ্ছায় শিকারোক্তি মুলক জবানবন্দি প্রদান করেন।

আটককৃতদের মধ্যে জেলে থাকা অবস্থায় বাহা উদ্দিন কায়ছার মৃত্যু বরণ করেন। আটককৃত আসামী মো. হাছানকে ১০ দিনের রিমান্ডের আবেদন সহ আজ ৬ জুলাই আদালতে প্রেরণ করবেন বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা, ইন্সপেক্টর (তদন্ত) শুখেন্দু সরকার।

তিনি বলেন এ হত্যা মামলাটি তিনি দায়িত্ব পাওয়ার পর স্বল্প সময়ের মধ্যে ২ জন আসামীকে আটক করেছেন। মামলার তদন্ত এগিয়ে চলছে। অন্যান্য পলাতক আসামীদেরকেও গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.