সুদীপ্ত হত্যা মামলার ২ আসামী গ্রেফতার

0

নিজস্ব প্রতিবেদক :: ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যা মামলার ০২ আসামী রাজিবুল ইসলাম রাজিব (২১) এবং মামুনুর রহমান রাব্বি (২০)ডিবি (বন্দর)পুলিশ কর্তৃক গ্রেফতার হয়েছে।

সোমবার (০৯ জুলাই) দিবাগত রাতে লালখানবাজারের বাঘঘোনা একে খান স্টাফ কোয়ার্টার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

জানা যায়, সুদীপ্ত হত্যা মামলায় গ্রেফতার ফয়সাল নূর পাপ্পুর জবানবন্দিতে নাম এসেছে রাজীব ও রাব্বীর। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।

রাজীব ও রাব্বীসহ সুদীপ্ত হত্যা মামলায় এ পর্যন্ত মোট আটজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার বাকি পাঁচজন হলেন সালাউদ্দিন, মোক্তার, ফয়সাল আহমেদ পাপ্পু, খাইরুল নূর ইসলাম ওরফে খায়ের, আমির হোসেন ওরফে বাবু এবং রুবেল দে ওরফে চশমা রুবেল।

উল্লেখ্য যে, গত ১০ জুন সকাল ০৭.৩০ ঘটিকা হতে ০৮.০০ ঘটিকার মধ্যে চট্টগ্রাম সরকারি সিটি কলেজের সাবেক ছাত্র এবং চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহকারী সাধারণ সম্পাদক সুদীপ্ত বিশ্বাসকে একই দিন সকাল অনুমান ০৭.২০ ঘটিকার সময় ০২ জন অজ্ঞাতনামা ব্যক্তি তার বাসার সামনে এসে পানির টেপের স্নানরত বাদীর কাকাতো ভাই চন্দন বিশ্বাস ও স্ত্রী শিল্পী বিশ্বাস এর মাধ্যমে সুদীপ্ত বিশ্বাস কে ঘুম থেকে ডেকে বাসার সামনে থেকে টেনে হেঁছড়ে মেইন গেইটের বাহিরে নিয়ে অজ্ঞাতনামা ০২ জন আসামী সহ আরো অজ্ঞাতনামা ৪/৫ জন সশস্ত্র আসামীরা সদরঘাট থানাধীন দক্ষিণ নালাপাড়া, ৭৫১ বন্দনা কুঠিরের মেইন গেইটের বাহিরে রাস্তার উপর আসামীদের হাতে থাকা দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র, লোহার রড, হকিস্টিক, লাঠি দ্বারা বাদীর ছেলেকে এলোপাতাড়ী মারধর করিয়া দুই পায়ের হাঁটুতে, দুই হাতের কনুইয়ে, পিঠের বাম পাশে, কোমরে, ঘাঁড়ের পিছনের অংশে ও মাথার পিছনে বাম পাশে গুরুত্বর রক্তাক্ত জখম সহ শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে।

পরবর্তীতে স্থানীয় লোকজনের সহায়তায় বাদী তাহার ছেলেকে চিকিৎসার জন্য দ্রুত চমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত ডাক্তার সুদীপ্তকে মৃত ঘোষনা করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.