চকরিয়ায় গুলিতে  বাবা ইসমাইল নিহত

0

সিটি নিউজ, চকরিয়াঃ  কক্সবাজারের চকরিয়ায় কথিত গুলাগুলিতে মো. ইসমাঈল প্রকাশ ডাইল ইসমাঈল, প্রকাশ বাবা ইসমাইল (৫০) নামে এক মাদক ব্যবসায়ী মারা গেছে।

আজ  শনিবার (২১জুলাই ) ভোর রাত ৩ টার দিকে চকরিয়া-লামা সড়কের ফাসিয়াখালী কুমারী ব্রিজ এলাকায় এই ঘটনা ঘটেছে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তার গুলিবিদ্ধ মহদেহ উদ্ধার করে। নিহত ইসমাঈল চকরিয়া পৌর সভার ৮ নং ওয়ার্ডের কোচপাড়া গ্রামে মৃত আবু সালামের পুত্র বলে জানাগেছে।

চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী ইসমাইলকে শীর্ষ মাদক কারবারি দাবি করে বলেছেন, মাদক কারবার নিয়ে কোন্দলে প্রতিপক্ষের গুলিতে নিহত হয়েছেন ইসমাঈল নামে এ মাদক কারবারি।সে বর্তমানে ইয়াবা ব্যবসায় জড়িয়ে পড়েছিলেন।  এ জন্য তাকে অনেকেই বাবা ইসমাইল বলেও ডাকেন।

তিনি বলেন, শুক্রবার দিনগত মধ্যরাতে চকরিয়া-লামা সড়কে ফাঁসিয়া খালীর কুমারী ব্রিজ এলাকায় মাদক কারবারিদের দুই পক্ষের গোলাগুলির ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ অবস্থায় তালিকাভূক্ত শীর্ষ মাদক কারবারি মো.ইসমাঈলের মরদেহ উদ্ধার করে। দুই গ্রুপের মধ্যে আধিপত্ত্য বিস্তারের জের ধরে এই গোলাগুলি ও হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।

ওসি বলেন, এ সময় ঘটনাস্থল থেকে ১টি দেশিয় তৈরী ২১ইঞ্চি এলজি (বন্দুক), ২ রাউন্ড তাজা কার্তুজ ও ৪৬৫ পিস ইয়াবা ট্যাবরেট উদ্ধার করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.