বোধন আবৃত্তি স্কুলে ৫০তম আবর্তনে নবীন বরণ

0

নিজস্ব প্রতিবেদক :: সংস্কৃতি চর্চার মাধ্যমে একটি জাতি অনেক দূর এগিয়ে যেতে পারে। একুশের চেতনাকে ধারণ করে সুস্থ মানবিক সমাজ গঠনে বোধন আবৃত্তি স্কুল চট্টগ্রাম কাজ করছে।

শুক্রবার (২৭ জুলাই) সকাল ১০টায় নগরীর সিটি কর্পোরেশন মিউনিসিপ্যাল মডেল উচ্চ বিদ্যালয় মিলনায়তনে বোধন আবৃত্তি স্কুলে ৫০তম আবর্তনে নবীন বরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তারা এ কথা বলেন।

বোধন আবৃত্তি স্কুলের অধ্যক্ষ আবৃত্তিশিল্পী রণজিৎ রক্ষিতের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাংবাদিক ও কবি অরুণ দাশগুপ্ত।

এতে মো. সাজ্জাদ চৌধুরী, মৃত্তিকা চক্রবর্তী, অনামিকা সেন ও ঊর্মি দেবী’র পর্ব বিশেষ উপস্থাপনায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন বোধন আবৃত্তি পরিষদের প্রতিষ্ঠাতা সদস্য এডভোকেট সুভাষ বরণ চক্রবর্তী, সহ-সভাপতি শিমুল নন্দী, সুছন্দা চৌধুরী। বোধন আবৃত্তি স্কুলের ৪৯তম আবর্তনের শিক্ষার্থীরা ফুল দিয়ে ৫০তম ব্যাচের নবীন শিক্ষার্থীদের বরণ করে নেন।

বোধন আবৃত্তি স্কুলে ৫০তম আবর্তনে নবীন বরণ

বোধন আবৃত্তি স্কুলের অধ্যক্ষ আবৃত্তিশিল্পী রণজিৎ রক্ষিত বক্তব্যে বলেন, আবৃত্তিশিল্প অনেক প্রাচীন শিল্প। প্রায় ৫হাজার বছর আগে থেকে এ শিল্পের বিকাশ ঘটেছিল এই জনপদে। এর শুদ্ধ চর্চার মধ্য দিয়ে নিজেকে তুলে ধরা যায়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.