পাকিস্তানি মডেলের নির্বাচন এ দেশে হবেনা: মেনন

0

সিটিনিউজ ডেস্ক:: দেশে পাকিস্তানি মডেলের নির্বাচন হবে না, হতে দেয়া হবে না বলে জানিয়েছেন ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন।

শনিবার (২৮ জুলাই) মিন্টু রোডের বাসায় ওয়ার্কার্স পার্টির ঢাকা মহানগর কমিটি ও নারায়ণগঞ্জ জেলা কমিটির সঙ্গে সভায় মন্ত্রী এ কথা বলেন।

মেনন বলেন, সিটি নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি এবং তথাকথিত বুদ্ধিজীবীরা জাতীয় নির্বাচন সম্পর্কে অবিশ্বাস্য গল্প তৈরির চেষ্টা করছেন। তারা খুলনা এবং গাজীপুর সিটি নিয়ে অনেক গল্প তৈরি করলেও এ পর্যন্ত তা অর্থবহ হিসেবে প্রমাণ করতে পারেননি।

তিনি বলেন, সেনাবাহিনীকে বিচারিক ক্ষমতা প্রদানের পরিণাম কি হতে পারে তার প্রমাণ ২০০১ সালের নির্বাচন এবং পাকিস্তানের নির্বাচন।

মন্ত্রী বলেন, দেশে পাকিস্তানি মডেলের নির্বাচন হবে না, হতে দেয়া হবে না। আগামী নির্বাচনে জনগণ নির্বিঘ্নে ভোটাধিকার প্রয়োগ করবেন।

সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর কমিটির সভাপতি আবুল হোসাইন, সাধারণ সম্পাদক কিশোর রায়, নগর কমিটির সদস্য শাহানা ফেরদৌসী লাকী, বেনজির আহমেদ, জাহাঙ্গীর আলম ফজলু, মুর্শিদা আখতার নাহার, কাজী আনোয়ারুল ইসলাম টিপু, নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক কমরেড হিমাংসু সাহা প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.