আনোয়ারায় পৃথক অভিযানে ইয়াবাসহ আটক-৪

0

আনোয়ারা প্রতিনিধি :: আনোয়ারায় পৃথক দুটি অভিযানে ১১৬০ পিস ইয়াবাসহ চারজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার বারশত ইউনিয়নের কালী বাড়ি ও সুরমা পুকুর পাড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে উপজেলার বারশত কালী বাড়ি এলাকায় অভিযান চালিয়ে মোহাম্মদ ছবুরের পুত্র মো.জাবেদ (২০) ও আবুল কাসেমের পুত্র মো.মনিরুজ্জামানকে (২০) আটক করে পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে তিন লক্ষ টাকা মূল্যের এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটক দুজনের বাড়ি উপজেলার রায়পুর গ্রামে।

অপরদিকে রাত সাড়ে ১২টায় দক্ষিণ বারশত সুরমা পুকুর পাড় এলাকায় ৪৮ হাজার টাকা মূল্যের ১৬০ পিস ইয়াবাসহ রাউজান পাঁচখাইন গ্রামের মৃত হিমাংশু নাথের পুত্র প্রবীর কান্তি নাথ (৪২) ও আনোয়ারা দক্ষিণ বারশত গ্রামের মানিক নাথের পুত্র সুজন নাথকে (৩০) আটক করা হয়।

আনোয়ারা থানার এসআই ইকরামুজ্জামান, এএসআই রেজাউল করিম,এএসআই হান্নান মজুমদার,এএসআই লক্ষণ দাশ,এএসআই পলাশ ও সঙ্গীয় ফোর্স এ অভিযান চালায়।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বিষয়টি নিশ্চিত করে বলেন,এ ঘটনায় আটক চারজনের বিরুদ্ধে মাদক আইনে থানায় পৃথক দুটি মামলা হয়েছে। তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.