ঈদে র‌্যাডিসনের দারুণ অফার!

0

নিজস্ব প্রতিবেদক :: ঈদের আনন্দকে আরও মাতিয়ে তুলতে পাঁচ তারকা হোটেল র‌্যাডিসন ব্লু চিটাগং বে ভিউ নিয়ে এলো দুটি দারুণ অফার। পরিবার, পরিজন কিংবা প্রিয় মানুষকে নিয়ে উপভোগ করতে পারবেন ‘সি ফুড বুফেট’ ও ‘ঈদ প্যাকেজ’ যেটি গিফট ভাউচার হিসেবে দিতে পারবেন আপনার প্রিয়জনকে । 

মাত্র ২ হাজার ৯৫০ টাকায় আপনি উপভোগ করতে পারবেন ‘সি ফুড বুফেট’। নির্দিষ্ট কিছু ব্যাংকের কার্ড হোল্ডারদের জন্য রয়েছে একটি কিনলে আর একটি ফ্রি বুফে।

আগামি ২০ আগস্ট থেকে ৩০ আগস্ট পর্যন্ত এই অফারটির স্বাদ নেওয়া যাবে র‌্যাডিসনের ‘দি এক্স-চেইঞ্জ’ রেস্টুরেন্টে। অফার চলাকালে রেস্টুরেন্টটি খোলা থাকবে সন্ধ্যে সাড়ে ৬টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত। সি ফুড বুফেটের উল্লেখযোগ্য খাবার গুলোর নামও বেশ চমৎকার। এগুলো হল সি ফিশ চাউডার সুপ, গ্রিল কিং প্রন, গ্রিল ক্র্যাব, মিক্স সি ফিশ পাসতা, ফিশ কাবাব, হিলশা ফিশ ফ্রাইড ইত্যাদি।   

রাত্রিযাপন করার চমৎকার ‘ঈদের প্যাকেজ ’, যেখানে আপনি পাচ্ছেন বুফে-ব্রেকফাস্ট ও বুফে ডিনার। পাচ্ছেন রেডিসনের অত্যাধুনিক জিম ও পুল ব্যবহারের সুযোগ। দু’জনের জন্য পুরো অফারটির মূল্য রাখা হয়েছে মাত্র ১৪ হাজার ১৫৭ টাকা।  

পুরো আয়োজনের বিষয়ে জানতে চাইলে রেডিসন ব্লু চিটাগং বে ভিউ’র মহাব্যবস্থাপক (জিএম) রবিন এডওয়ার্ড’স বলেন, মুস্লিম বিশ্বের বড় উৎসবের মধ্যে ঈদের আনন্দ অন্যতম। সবাই চায় ঈদের ছুটিতে একটু নিজের মতো করে প্রিয়জন নিয়ে সময় কাটাতে।

তিনি আরও বলেন, সি ফুড বুফেট অফারটি সবাই উপভোগ করতে পারবেন। আর গিফট ভাউচার হিসেবে দেওয়া যাবে ঈদ প্যাকেজের অফারটি। দুটি অফারই আকর্ষণীয় এবং উপভোগ্য। ## প্রেস বিজ্ঞপ্তি

বিস্তারিত জানতেঃ +৮৮০১৭৭৭-৭০১১৬৪ আথবা restaurant.booking@radisson.com

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.