সাংবাদিক পুত্র মোহাইমুনুল ইসলামের দাফন সম্পন্ন

0

নিজস্ব প্রতিবেদক,চট্টগ্রাম :  চট্টগ্রাম নগরীর শেরশাহ সাংবাদিক হাউজিং সোসাইটিতে সিইউজের সদস্য, নিউজ পোর্টাল বিএনএ’র জেষ্ঠ্য প্রতিবেদক সৈয়দ গোলাম নবীর পুত্র মোহাইমুনুল ইসলামের জানাজা সম্পন্ন হয় আজ শুক্রবার বাদ জুমা । জানাজা শেষে শেরশাহ সাংবাদিক হাউজিং সোসাইটি’র কবরস্থানে মসজিদের পাশে চির নিদ্রায় শায়িত করা হয় সাংবাদিক পুত্র মোহাইমুনুল ইসলামকে।

এতে উপস্থিত ছিলেন বিএফইউজের সহসভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, বিএফইউজের যুগ্ম মহাসচিব মহসীন কাজী, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন-সিইউজের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল, সিইউজের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির সম্পাদক হাসান ফেরদৌস, সিইউজে’র সাবেক সভাপতি মোস্তাক আহমেদ, চট্টগ্রাম প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদ, সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির কোষাধক্ষ্য নুর উদ্দিন আহমেদ, চট্টগ্রাম ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি দিদারুল আলম, সিইউজের যুগ্ম সম্পাদক সবুর শুভ, সাংগঠনিক সম্পাদক ইফতেখারুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক কতুব উদ্দিন, সিইউজের টিভি ইউনিটের প্রধান অনিন্দ্য টিটোসহ বিপুল সংখ্যক সাংবাদিক, আত্মীয় স্বজনসহ মোহাইমুনুল ইসলামের সহপাঠীরা।

জানাজার পূর্বে নাসিরাবাদ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম. ফরিদুল আলম হোসানী মোহাইমুনুল ইসলামের স্কুল কার্যক্রম তুলে ধরে বলেন, স্কুলের অত্যন্ত মেধাবী শিক্ষার্থী ছিল মোহাইমুল। তার মৃত্যুতে স্কুলের শিক্ষক,সহপাঠীরা শোকে মহ্যমান। সাংবাদিক সৈয়দ গোলাম নবীর পক্ষ থেকে সিইউজের সাধারণ সম্পাদক ও হাউজিং সোসাইটির সম্পাদক মোহাইমুনুলের আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করা হয়। জানাজায় ইমামতি করেন শেরশাহ সাংবাদিক হাউজিং সোসাইটি জামে মসজিদের খতিব মাওলানা নজরুল ইসলাম আশরাফী।

কুলখানি:আগামী রোববার ১৯ আগস্ট বাদ মাগরেব মোহাইনুল ইসলামের কূলখানি শেরশাহ সাংবাদিক হাউজিং সোসাইটিতে অনুষ্ঠিত হবে। কুলখানিতে সংশ্লিষ্ট সকলকে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন সৈয়দ গোলাম নবীর পরিবার।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.