বরকল ব্রীজ পূর্ণাঙ্গ ব্রীজে বাস্তবায়নের দাবি: ছাত্র ঐক্য

0

নিজস্ব সংবাদদাতা, চন্দনাইশ :: উপজেলার পশ্চিম সীমান্তবর্তী বরকল বেইলী ব্রীজকে ৪ লাইনের পূর্ণাঙ্গ ব্রীজে বাস্তবায়নের দাবিতে চন্দনাইশ ছাত্র ঐক্য চট্টগ্রামের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শুক্রবার (২৪ আগস্ট) বিকালে বরকল বেইলী  ব্রীজ এলাকায় ছাত্র ঐক্যের ব্যানারে মানববন্ধনে আলোচনায় অংশ নেন বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক একরাম হোসেন, আবু নাছের চৌধুরী, সিটি নিউজের নির্বাহী সম্পাদক গোলাম সরওয়ার, প্রধান সমন্বয়ক আদিল আহমেদ কবির, মাসুদ পারভেজ, রকিবুল হোসেন রিকু, মারুফ মেহতাব, তানিমুল আদনান, সাইফুদ্দিন, বেলাল উদ্দিন, জাহেদ হাসান সাইমুম, সাহেদুল ইসলাম, ওয়াহেদ ভুঁইয়া, সাইদুল মান্নান, আজিজ আফরিন, সাইদুল ইসলাম রিমন, আনিসুর রহমান প্রমূখ।

 সভায় বক্তাগণ বলেন, ১৯৯৪ সালে একটি পূর্ণাঙ্গ ব্রীজ নির্মাণ করার লক্ষে অস্থায়ীভাবে বেইলী ব্রীজটি স্থ্াপন করা হয়। কিন্তু দীর্ঘ ২৪ বছরে ৫ বার সরকার পরিবর্তন হয়েছে, ব্রীজের পূর্ণাঙ্গ বাস্তবায়ন হয়নি। অথচ এ ব্রীজ দিয়ে ঝুঁকিপূর্ণ ভাবে চলাচল করছে প্রতিদিন শত শত মালবাহী ট্রাক, যাত্রীবাহী বাস ও বিভিন্ন যানবাহন।বর্তমানে ব্রীজটির যে দূরাবস্থা যেকোন সময় ব্রীজের পাটাতন ছিঁড়ে বড় ধরণের দুর্ঘটনার আশংকা করছেন বক্তারা। তাই তারা জরুরীভাবে বরকল  বেইলী ব্রীজটি পূর্ণাঙ্গ ব্রীজে বাস্তবায়নের জন্য যথাযথ কর্তৃপক্ষ তথা সেতু ও পরিবহন মন্ত্রীর সুদৃষ্টি কামনা করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.