তামিম ইকবাল দেশে ফিরছেন আজ

0

খেলাধুলা, সিটি নিউজ :: বাম হাতের কবজির চোটের কারনে এশিয়া কাপ শেষ হয়ে গেছে তামিম ইকবালের। চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তামিমকে। তিনি দলের সঙ্গে আরব আমিরাতেই থাকবেন নাকি দেশে ফিরবেন, সেটা নিশ্চিত ছিল না। তবে আজ মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) দেশে ফিরছেন এই বাঁহাতি ড্যাশিং ওপেনার।

জানা গেছে, তামিমের চিড় ধরা কবজিতে অস্ত্রোপচার করতে হবে না। যদিও টিম ম্যানেজমেন্ট কোনো ঝুঁকি নিতে চায় না। তার হাতের রিপোর্ট পাঠানো হবে অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের বিশেষজ্ঞের কাছে। সেখান থেকে চূড়ান্ত রিপোর্ট আসার পরই তামিমের হাতের চিকিৎসার ব্যাপারে পরবর্তী সিদ্ধান্ত নেবে বিসিবি।

শনিবার (১৫ সেপ্টেম্বর) দুবাইয়ে এশিয়া কাপের প্রথম ম্যাচে দ্বিতীয় ওভারে শ্রীলঙ্কান পেসার সুরাঙ্গা লাকমলের বাউন্সার পুল করতে গিয়ে চোট নিয়ে মাঠ ছাড়েন তামিম। এরপর তাকে নেওয়া হয় হাসপাতালে। সেখানে স্ক্যান করানোর পর তার কবজিতে চিড় ধরা পড়ে। তাতে এশিয়া কাপ থেকে ছিটকে যান বাঁহাতি ব্যাটসম্যান।

দলের নবম উইকেট পড়ার পর অবশ্য চিড় ধরা কবজি নিয়েই ব্যাটিংয়ে নেমেছিলেন তামিম। এক হাতে খেলেন এক বল। তবে তার ওই এক বলের বীরত্বেই বাংলাদেশের স্কোরকার্ডে যোগ হয় আরো ৩২ রান।

তামিমকে একপাশে রেখে একাই খেলেন মুশফিকুর রহিম। তাতে বাংলাদেশের স্কোর ২২৯ থেকে পৌঁছে যায় ২৬১ রানে। বাংলাদেশের ১৩৭ রানের জয়ে তামিমের ৪ বলে ২ রানের ইনিংসটি ছিল বিশেষ কিছু।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.