দক্ষ জনশক্তি গড়তে নেতৃত্ব দিচ্ছে চসিক কম্পিউটার ইনস্টিটিউট : মেয়র

0

নিজস্ব প্রতিবেদক:: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দীন তথ্য প্রযুক্তিতে সমৃদ্ধ দক্ষ জনশক্তি গড়তে চট্টগ্রাম সিটি কর্পোরেশন কম্পিউটার ইনস্টিটিউট নেতৃত্বের স্থানে রয়েছে । স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের তথ্য-প্রযুক্তির আলোয় আলোকিত করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে এই প্রতিষ্ঠান।

প্রতিষ্ঠালগ্ন থেকে চট্টগ্রাম সিটি কর্পোরেশন কম্পিউটার ইনস্টিটিউট তথ্য-প্রযুক্তি খাতে তৈরী করেছে সাড়ে ১৭ হাজারেরও অধিক দক্ষ জনশক্তি যারা দেশ ও দেশের বাহিরে তাদের প্রতিভার স্বাক্ষর রেখে চলেছে। নগরবাসীর মাঝে সুলভে এই মানসম্মত তথ্য প্রযুক্তি শিক্ষা সেবা নিশ্চিতের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ গড়ার অগ্রযাত্রায় সহযোগী হয়েছে চট্টগ্রাম সিটি কর্পোরেশন ।

রবিবার বিকেলে চসিক মিউনিসিপ্যাল মডেল হাই স্কুল এন্ড কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত চসিক কম্পিউটার ইনষ্টিটিউট এর কোর্স সমাপণী সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

কাউন্সিলর নাজমুল হক ডিউক এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্সিলর তারেক সোলায়মান সেলিম, মোহাম্মদ গিয়াস উদ্দিন, কলেজের অধ্যক্ষ শাহেদুল ইসলাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চসিক কম্পিউটার ইনষ্টিটিউট এর পরিচালক আনিছ আহমদ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.