নির্বাচনকে সামনে রেখে ঘরে-বাইরে ষড়যন্ত্র চলছে

0

সিটিনিউজ ডেস্ক:: চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ বলেছেন, সামনের নির্বাচন অতিব গুরুত্বপূর্ণ। নির্বাচনে জয়লাভ নিশ্চিত করতে হলে জনগনের কাছে গিয়ে আমাদের অর্জন ও আগামী দিনের করণীয় তুলে ধরে সমন্বয় গড়ে তুলে টিম ওয়ার্ক পরিচালনা করতে হবে। সুষ্ঠভাবে নৌকার পরিকল্পিত প্রচার চালাতে হবে। ছোট খাটো সমস্যা নিরসন করার আহবান জানিয়ে তিনি বলেন নির্বাচনকে সামনে রেখে ঘরে বাইরে ষড়যন্ত্র চলছে।

তিনি গত ৬ অক্টোবর বোয়ালখালী উপজেলা মহিলা আওয়ামী লীগের সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে একথা বলেন।
তিনি আরো বলেন যথাসময়ে সুষ্ঠ নির্বাচন করতে সরকার বদ্ধপরিকর। নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনে ও সরকারকে বেকায়দায় ফেলার জন্য অনেকেই আলস্য ত্যাগ করে বিভিন্ন জোট বাঁধার অপতৎপরতা চালানোর চেষ্টারত, এগুলো নিজেদের স্বার্থে জাতির স্বার্থকে জলাঞ্জলি দেওয়ার সামিল। এগুলো ষড়যন্ত্রেরই অংশ। অতীতের মতো গোপনে গোপনে সাম্প্রদায়িক সম্পর্ক বিনষ্ঠ করতে বিভ্রান্তি মূলক মিথ্যাচার চালানোর বিরুদ্ধে কঠোর দৃষ্টি রাখতে হবে। আগের যে কোন সময়ের চেয়ে বোয়ালাখালীতে মহিলা আওয়ামী লীগের তৎপরতা ও সাংগঠনিক অবস্থান আশাব্যঞ্জক মন্তব্য করে মহিলা আওয়ামী লীগের নেতা কর্মীদের অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে তিনি আরো বলেন, নারীর অধিকার রক্ষার্থে বর্তমান সরকার আন্তরিক। নারী শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে নারীদের ব্যাপক সুযোগ দান, নারীর ক্ষমতায়ন, গর্ভকালীন ছুটি বৃদ্ধি, গর্ভকালীন ভাতা, বৃদ্ধ ভাতা, বিধবা ভাতা, উপবৃত্তি প্রদান, নারী নির্যাতন রোধকল্পে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার সফলতার পরিচয় দিয়েছে। একারনে নৌকার ভোটও আগের তুলনায় বাড়বে। তিনি দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দকে এই ভোট সংগ্রহ নিশ্চিত করতে কঠিন ভূমিকা পালনের নির্দেশ দেন। এবং সমন্বয়তা, ভোট কাষ্ট, ভোটারদের উপস্থিতি সহজ ভাবে নিশ্চিত করা ও এলাকায় কোন প্রকার রাজনৈতিক সংঘাত সৃষ্ঠি না করা, শান্তিপূর্ণ অবস্থান নিশ্চিত করতে তিনি বেশ কিছু নির্দেশ ও পরামর্শ প্রদান করেন।

বোয়ালখালী উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি কাউন্সিলর শামীম আরা বেগমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেবেকা সুলতানা মনির সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ শিক্ষা সম্পাদক বোরহান উদ্দিন এমরান, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন চৌধুরী, চেয়ারম্যান আলহাজ্ব বেলাল হোসেন, চেয়ারম্যান আবদুল মান্নান মোনাফ, চেয়ারম্যান এস এম জসিম উদ্দিন, চেয়ারম্যান কাজল দে, বোয়ালখালী পৌরসভা আওয়ামী লীগ আহবায়ক জহুরুল ইসলাম জহুর, বোয়ালখালী শ্রমিক লীগ সভাপতি সাইদুর রহমান খোকা, দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগ সদস্য রেহানা আক্তার পারভীন, রমা বৈদ্য, রমা ঘোষ, হাসিনা বেগম, নন্দিতা বসু, মনোয়ারা বেগম, নাছরিন আকতার জাহান, সায়েরা করিম রুজি, মিনা দে, শাহনাজ পারভীন নিলু, রুজি আকতার, রেহানা কাউসার পান্না, ফিরোজা বেগম, সৈয়দা রেহানা আকতার সবুজ, আরতি চক্রবর্ত্তী, বিউটি চৌধুরী, রাশেদা বেগম, প্রাপ্তি চক্রবর্ত্তী, নাসিমা আক্তার প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.