সীতাকুণ্ডে তিনটি সড়ক দুর্ঘটনায় আহত ৯

0

সীতাকুণ্ড প্রতিনিধি : সীতাকুণ্ডে আলাদা ৩ স্থানে সড়ক দুর্ঘটনায় এক নারীসহ ৯ জন আহত হয়েছে। আজ মঙ্গলবার (৯ অক্টোরব) উপজেলার বিভিন্ন স্থানে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে সীতাকুণ্ড ফায়ার সার্ভিস ও কুমিরা ফায়ার সার্ভিস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, সকাল ৮টার সময় উপজেলার বাড়বকুণ্ডস্থ পিএইচপি গ্লাস ফ্যাক্টরীর সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চট্টগ্রামমুখী একটি সিএনজিকে পিছন থেকে অজ্ঞাত গাড়ি ধাক্কা দিলে ৬ জন আহত হয়। এতে মো. ফারুক (২২), সুমি আক্তার (২৫), সবুজ (৪৫), রেহানা (২৮), শাহানা (৩০) ও রোজিনা (২৫)। আহত হয়।

অন্যদিকে একইদিন সকাল সাড়ে ৮টার সময় ঢালিপাড়া রাস্তার মাথায় পিছন থেকে অজ্ঞাত একটি গাড়ি সামনে থাকা একটি মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এ ঘটনায় ইব্রাহিম খলিল লিটন (৩৪) নামে একজন আহত হয়। আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে সীতাকুণ্ড ফায়ার সার্ভিস।

অপরদিকে সকাল সাড়ে ৯টার সময় উপজেলার ছোট কুমিরা বাইপাস এলাকায় লরি ও ৪নং মিনিবাসের সংঘর্ষে ২ জন আহত হয়।এতে বখতিয়ার (৩৫), আমির হোসেন (৩০) আহত হয়। তাদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে কুমিরা ফায়ার সার্ভিস। সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের অফিসার ইনচার্জ ওয়াসি আজাদ ও কুমিরা ফায়ার সার্ভিসের অফিসার ইনচার্জ আবদুল্লাহ হারুন পাশা বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.