পটিয়া থানার আইনশৃঙ্খলা সভা

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধি : পটিয়া থানার অফিসার ইনচার্জ শেখ নেয়ামত উল্লাহ বলেছেন, পটিয়া একটি অসাম্প্রদায়িক চেতনায় উদ্ভাসিত জনপদ। এখানে সব ধর্মের মানুষ যুগ যুগ ধরে পরস্পর সাম্প্রদায়িক সম্প্রীতির মধ্য দিয়ে বসবাস করে আসছে। আসন্ন শারদীয় দুর্গোৎসবেও এর ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে পুলিশ মাদকসেবী ও মাদক বিক্রেতা এবং সন্ত্রাসী কর্মকান্ডে নিয়োজিতরা ছাড়াও ইভটিজারদের বিরুদ্ধে জিরো টলারেন্সে থাকবে।

তিনি সমাজে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদেরকে আলোর পথে ফিরে আসার আহবান জানিয়ে বলেন, সন্ত্রাসী ও মাদকসেবী যতই শক্তিধর হোক তাদেরকে কোন অবস্থাতেই ছাড় দেওয়া হবে না। তিনি পটিয়ায় সুষ্টু সুন্দর শান্তিপূর্ণ পরিবেশে পূজা উদ্যাপনে প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক সহায়তার আশ্বাস দিয়ে বলেন, বর্তমান সরকার সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে বদ্ধ পরিকর।

তিনি আজ মঙ্গলবার ৯ অক্টোবর পটিয়া থানার উদ্যোগে আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আয়োজিত আইনশৃঙ্খলা সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ওসি তদন্ত রেজাউল করিম মজুমদার, পৌরসভা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি পৌরসভা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি বিমল মিত্র, দক্ষিণ জেলা পূজা পরিষদের সাবেক সভাপতি ডা. দিলীপ ভট্টাচার্য্য, দক্ষিণ জেলা পূজা পরিষদের সভাপতি জিতেন কান্তি গুহ, পটিয়া উপজেলা সভাপতি ঋষি বিশ্বাস, সাধারণ সম্পাদক সৌমেন চক্রবর্ত্তী, পৌরসভা সভাপতি বিশ্বজিৎ দাশ, সাধারণ সম্পাদক প্রণব দাশ, দিলীপ ঘোষ দিপু, তাপস দে, মাষ্টার শ্যামল দে, স্বপন মিত্র, নয়ন শর্ম্মা, উত্তম মেম্বার, যাদব সর্দ্দার, জুয়েল দাশ, অরুণ বিকাশ চৌধুরী, মিল্টন দাশ, শিবু দেব, বিকাশ দাশ, শ্যামল দাশ গুপ্ত, সঞ্জীব চক্রবর্ত্তী প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.