চট্টগ্রাম চক্ষু হাসপাতালে “বিশ্ব দৃষ্টি দিবস”র র‌্যালী

0

সিটি নিউজ,চট্টগ্রাম :  “সবার জন্য চক্ষু সেবা ” এই স্লোগানকে সামনে রেখে “বিশ্ব দৃষ্টি দিবস” পালিত হয়েছে চট্টগ্রাম চক্ষু হাসপাতাল ও প্রশিক্ষণ কেন্দ্রে। দৃষ্টিহীনদের প্রতি দৃষ্টি আকর্ষণ ও সহানুভূতি প্রকাশ এবং সাধারণের মাঝে দৃষ্টি সচেতনতা সৃষ্টির লক্ষে ২০০০ সাল থেকে আন্তর্জাতিকভাবে দিবসটি পালিত হয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় চট্টগ্রাম চক্ষু হাসপাতাল ও প্রশিক্ষণ কেন্দ্রের উদ্যোগে ও অরবিস ইন্টারন্যাশনালের সহযোগিতায় অদ্য ১১ অক্টোবর বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টায় হাসপাতাল ক্যাম্পাসে ‘বিশ্ব দৃষ্টি দিবস’র র‌্যালীর উদ্বোধন করেন হাসপাতালের ম্যানেজিং ট্রাস্টি আন্তর্জাতিক চক্ষু বিশেষজ্ঞ অধ্যাপক ডা. রবিউল হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন চক্ষু হাসপাতালের মেডিকেল ডিরেক্টর ডা. কামরুল ইসলাম, আইসিও’র পরিচালক অধ্যাপক ডা. খুরশীদ আলম, ইনস্টিটিউট অব কমিউনিটি অফথালমোলজি অধ্যাপক ডা. মোহাম্মদ মুনিরুজ্জামান ওসমানী, ডা. জেসমিন আহমেদ, সিনিয়র কনসালটেন্ট ডা. মুর্তুজা নুরুদ্দিন, সিনিয়র কনসালটেন্ট ডা. নাসিমুল গনি চৌধুরী, সিনিয়র কনসালটেন্ট ডা.রাজীব হোসেন, ডা.সামস্ মো.নোমান, ডা.সাজ্জাদ হোসেন, ডা.ফারজানা আক্তার, ডা. তাহমিনা আক্তার, ডা. সুইটি বড়ুয়া, ডা. মো. ইফতেখার হোসেন,ডা. ওয়াহিদ খান, ডা. মেরাজুল ইসলাম, হাসপাতালের ম্যানেজার (অর্থ) মো. গোলাম ফারুক, উপ-ব্যবস্থাপক প্রশাসন রোকনুন চৌধুরী, ডেপুটি ম্যানেজার (পারর্সনাল) মো. কবির হোসেন, শাহে আলম হাওলাদার, তাপস চৌধুরী, জুয়েল দাশসহ হাসপাতালের চিকিৎসক, অপটোমেট্রি, প্যারামেডিকবৃন্দ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.