পটিয়ায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

0

সুজিত দত্ত,পটিয়া প্রতিনিধি: চট্টগ্রামের পটিয়ায় পরকীয়ার বলি হয়েছে এক প্রবাসীর স্ত্রী। কৃষ্ণা দাশ (২৮) নামের গৃহবধূর লাশ পুলিশ বৃহস্পতিবার দুপুরে উদ্ধার করেছে। সে উপজেলার কেলিশহর ইউনিয়নের মধ্যমপাড়ার গ্রামের নন্দন দাশের স্ত্রী। এলাকার লোকজন একই এলাকার শংকু দের পুত্র কাঞ্চন দে (২৬) কে উত্তম মধ্যম দিয়ে ছেড়ে দেওয়ার পর অপমানে কৃষ্ণা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার কেলিশহর ইউনিয়নের মধ্যম পাড়া গ্রামের প্রবাসী নন্দন দাশের সঙ্গে বাঁশখালী উপজেলার অরুন দাশের কন্যা কৃষ্ণা দাশের বিয়ে হয়। তাদের সংসারে ৩ কন্যা সন্তান রয়েছে। নন্দন দাশ দীর্ঘদিন যাবত প্রবাসে রয়েছে। এই সুযোগে এলাকার শংকু দের পুত্র কাঞ্চন দে প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্ক গড়ে তোলেন।

বুধবার রাতে কাঞ্চন দে প্রবাসীর ঘরে ঢুকলে এলাকার লোকজন খবর পেয়ে তাকে ধরে মারধর করে শংকুর পিতাকে বুঝিয়ে দেয়। এর পর প্রবাসীর স্ত্রী ঘরের দরজা বন্ধ করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। তিন কন্যা সন্তানের মধ্যে ২জন কৃষ্ণার বাপের বাড়িতে ছিল।

পটিয়া থানার উপ-পরিদর্শক মো. রহিম বলেন, প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে এবং ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রির্পোট পেলেই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.