সীতাকুণ্ডে বাসের ধাক্কায় অটো রিক্সা চালক নিহত

0

সীতাকুণ্ড প্রতিনিধি : সীতাকুণ্ডে বাসের ধাক্কায় মোঃ শাহ আলম (৪৫) নামের এক সিএসজি অটোরিক্সা চালক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ২ জন। আজ শনিবার (১৩ অক্টোবর) সকাল ৯ টায় উপজেলার বাইপাসের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের একজন ফায়েজ উদ্দীন (১৮) নামের একজনকে আশঙ্কাজনকবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্স।

আহত অপর ব্যক্তির নাম ঠিকানা পাওয়া যায়নি। নিহত শাহ আলমের বাড়ি উপজেলার ১ নং ইউনিয়নের মিরেরহাট এলাকায়। জানা যায়, সকালে বাইপাস এলাকায় একটি বাসের ধাক্কায় দুমড়ে মুছড়ে যায় সিএনজি অটোরিকশাটি।

এসময় ঘটনাস্থলেই মারা যায় অটোরিকশা চালক। ঘটনায় আহত হয় আরো দুই যাত্রী। আহতদের উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন স্থানীয়রা। বিষয়টি নিশ্চিত করে সার্জেন্ট আল আমিন জানান, সকালে দুঘটনায় একজন মারা গেছে। আমরা জানতে পেরেছি সে সিএনজি গ্যাস নিয়ে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

উল্লেখ্য যে, সরকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সিএনজি অটো রিক্সা নিষিদ্ধ করে কিন্তু বাড়বকুণ্ড থেকে সীতাকুণ্ড পর্যন্ত পুলিশের যোগসাজসে বিনা বাধাঁয় ব্যস্ততম মহাসড়কে নিয়মিত সিএনজি অটো রিক্সা চলাচল করছে। যার ফলে প্রতিনিয়ত এ সড়কে সড়ক দূর্ঘটনা লেগে আছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.