ঈদের পোশাক কে-ক্রাফটে

0

লাইফস্টাইল ডেস্ক : ঈদ উপলক্ষে নতুন নতুন ডিজাইনের পোশাক নিয়ে এসেছে দেশের শীর্ষ ফ্যাশন হাউস কে-ক্রাফট। শাড়ি, সালোয়ার কামিজ, টপস, শার্ট, ফর্মাল শার্ট, ফতুয়া, পাঞ্জাবি, কুর্তা, শিশুদের পোশাক নিয়ে ঈদ পোশাকের বিশাল সম্ভার রয়েছে কে-ক্রাফটের আউটলেটগুলোতে।

শাড়ী
আমাদের দেশের মেয়েদের পোশাকে শাড়ি সব সময়ই একটা বড় জায়গা দখল করে আছে। আর এ দিকেই খেয়াল রেখেই শাড়ির আয়োজন করেছে কে-ক্রাফট। বরাবরের মত নিজস্ব ডিজাইনে টাঙ্গাইল, সিরাজগঞ্জে বুননকৃত শাড়িগুলোর রঙের বিন্যাস, ভ্যালু অ্যাডিশনের সুক্ষতা ও পরিশিলিত মোটিফ বিশেষ বৈশিষ্ট্য এনেছে। শাড়িতে সুতি, এন্ডি, মসলিন, সিল্ক ও খাদি ম্যাটেরিয়াল ব্যবহৃত হয়েছে। মাধ্যম হিসেবে ব্যবহৃত হয়েছে বাটিক প্রিন্ট, স্ক্রিন প্রিন্ট, এমব্রয়ডারি, কাঁথার কাজ, টাই অ্যান্ড ডাই, ইরি কাজ। মেরুন, কমলা, ফিরোজা, মেজেন্টা, বেগুনি, হলুদ, পিংক, সবুজ, নীল রঙয়ের উজ্জ্বল রঙ ব্যবহৃত হয়েছে। শাড়ীগুলোর দাম: সুতি ৭৫০ টাকা থেকে ২০০০ টাকা, এন্ডি ও সুতি ১৩০০ টাকা থেকে ২৫০০ টাকা, এন্ডি ও সিল্ক ৪০০০ টাকা থেকে ১৪০০০ টাকা।

সালোয়ার কামিজ

এই ঈদে সালোয়ার কামিজের কাপড়, কামিজের হাতা এবং নেক-এ পরিবর্তন আনা হয়েছে। তাঁতে বোনা সুতি কাপড়ে এমব্রয়ডারি, কারচুপি, কাঁথার কাজ ও এপ্লিকের অলংকরণ করা হয়েছে। কাট-প্যাটার্ন ও ফিনিশিং এবং অ্যাকসেসরিজের ব্যবহারে বৈশিষ্ট্যপূর্ণ। সুতি থ্রিপিসগুলোর দাম পড়বে ২১০০ থেকে ৩৫০০ টাকা। এন্ডি কামিজে এমব্রয়ডারি, কারচুপির কাজ থাকছে, সঙ্গে ওড়না ও সালোয়ারে প্রিন্ট। দাম ৩৫০০ টাকা থেকে ৫৫০০ টাকা। জয় সিল্ক, বলাকা সিল্ক, ক্যাশমিলান ও মসলিন কম্বিনেশনে এক্সক্লুসিভ ডিজাইনের থ্রিপিসও থাকছে। দাম ৪০০০ টাকা থেকে ৭০০০ টাকা।

স্কার্ট, টপস ও ফতুয়া
সুতি, তাঁতজাত, ডবি, খাদি বিভিন্ন কাপড়ে তৈরি হয়েছে মেয়েদের ফতুয়া এবং স্কার্ট-টপস। ফতুয়ার দাম পড়বে ৭৫০ টাকা থেকে ১২০০ টাকা এবং স্কার্ট-টপস এর দাম ১২০০ টাকা থেকে ১৮০০ টাকা।

শিশুদের পোশাক
শিশুদের পোশাকে থাকছে ছেলেদের পাঞ্জাবি, শার্ট, ফতুয়া। দাম ৩০০ টাকা থেকে ৮০০ টাকা। মেয়ে শিশুদের জন্য ফ্রক, স্কার্ট-টপসের আয়োজন থাকছে। দাম ৩৫০ টাকা থেকে ১০০০ টাকা। এ ছাড়াও থাকছে আকর্ষণীয় সালোয়ার কামিজ। দাম ১০০০ টাকা থেকে ১৮০০ টাকা।

পাঞ্জাবি

নতুন ডিজাইন ও স্টাইলের বেশ কিছু পাঞ্জাবির আয়োজন করেছে কে-ক্রাফট এই ঈদে। পাঞ্জাবির কালেক্শনে থাকছে হাতের কাজ, এমব্রয়ডারি, প্রিন্ট ও এপ্লিক সহ নানা মাধ্যম। বেগুনী, হলুদ, পিংক, সবুজ, মেরুন, নীল, বটল গ্রিন, ব্রিক রেড, ফিরেজা, গ্রিন ও কালো সহ বেশ কয়েকটি শেড-এ পাঞ্জাবিগুলো পাওয়া যাবে। হাতের কাজের সুতি পাঞ্জাবির দাম পড়বে ৮৫০ টাকা থেকে ১৪০০ টাকা। এন্ডি হাতের কাজের পাঞ্জাবি ১৮০০ টাকা থেকে ২৪০০ টাকা, সিল্ক, জয়সিল্ক ও ডুপিয়ান এক্সক্লুসিভ পাঞ্জাবি ২৪০০ টাকা থেকে ৬০০০ টাকা পর্যন্ত। আর তরুণদের জন্য থাকছে নানা ডিজাইনের সুতি ও এন্ডির শর্ট পাঞ্জাবি। দাম ৭০০ টাকা ১৪৫০ টাকা।

পুরুষদের ফতুয়া ও শার্ট
নতুন নতুন বেশ কিছু স্টাইল ও কাট-এ ফতুয়ার আয়োজন করেছে কে-ক্রাফট। এমব্রয়ডারি, প্রিন্ট, হাতের কাজ, কারচুপির ফতুয়াগুলোর দাম ৫৫০ টাকা থেকে ১২০০ টাকা। ম্যাটেরিয়াল হিসেবে ব্যবহৃত হয়েছে সুতি, এন্ডি, ইয়ার্ন ডায়েড এন্ডি এবং সিল্ক। সুতি ও এন্ডি কাপড়ে প্রিন্ট, শার্ট ও ফরমাল শার্টের কালেকশন থাকছে ৫৫০ টাকা থেকে ১৩০০ টাকা পর্যন্ত।

পোশাকগুলো পাওয়া যাচ্ছে কে-ক্রাফটের বনানী ১১ নম্বর রোড, নিউ বেইলি রোড, সীমান্ত স্কয়ার, প্লাজা এ আর, সোবহানবাগ, মালিবাগ মৌচাকের কাছে, মিরপুর-২ স্টেডিয়ামের বিপরীতে, দেশীদশ বসুন্ধরা সিটি লেভেল-৭, গুলশান দেশী দশ, তেজগাঁও বা/এ, গুলশান লিংক রোড, উত্তরা টাওয়ার: উত্তরা সেক্টর ৩, আজিজ সুপার মার্কেট শাহবাগ, যমুনা ফিউচার পার্ক ও চট্টগ্রাম দেশীদশে।

কে-ক্রাফটের পোশাকের আয়োজন দেখে নেওয়া যাবে www.kaykraft.com ওয়েবসাইটে এবং www.facebook.com/kaykraft.com.bd ঠিকানায় ফেসবুকে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.