ফোন না ধরায় স্ত্রীর নাক ছিঁড়ে খেল স্বামী

0

ভিন্ন খবর : কামড়ে স্ত্রীর নাক ছিঁড়ে তা খেয়েই ফেলল এক পাষণ্ড স্বামী। ঘটনাটি চীনের। স্ত্রীকে বাড়ি আসতে বলেন তার স্বামী। আর যত সমস্যা এ নিয়েই। স্বামীর ডাকে সাড়া দিয়ে বাড়ি না আসার খেসারত দিতে হলো নাক হারানোর মধ্য দিয়ে।

চীনের শাংডং প্রদেশের ডেঝোউ শহরে সম্প্রতি এ ঘটনা ঘটেছে। পিপলস ডেইলি অনলাইন নামে একটি নিউজ পোর্টালের বরাত দিয়ে এনডিটিভি অনলাইন বৃহস্পতিবার এ তথ্য জানিয়েছে।

ওই স্বামী তার স্ত্রীকে ফোন দেন। তিনি ফোন ধরেননি। বাড়িও আসেননি। এর পরের দিন তিনি তার স্ত্রীর কর্মস্থলে গিয়ে ঝগড়ায় লিপ্ত হন। দুজনের মধ্যে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে উত্তেজিত স্বামী তার স্ত্রীর নাকে কামড় বসিয়ে দেন। সেখানেই ক্ষান্ত হননি তিনি। কামড়ে নাক ছিঁড়ে নিয়েছেন। আরো জঘন্য বিষয় হলো- কামড়ে নাকের যতটুকু ছিঁড়ে নিয়েছেন, তা চিবিয়ে পরে গিলে ফেলেছেন।

পিপলস ডেইলি জানিয়েছে, ওই নারীর নাম ইয়াং। শাংডং টেলিভিশনকে তিনি বলেছেন, ‘সে আমার মাথা সামনের দিকে চেপে ধরে নাকে কামড় দিল। তারপর আর কিছুই আমি জানি না।’

শাংডংয়ে ইয়াংয়ের চিকিৎসা চলছে। চিকিৎসকরা জানিয়েছেন, ইয়াংয়ের নাকের অবস্থা ভালো নয়। বড় ধরনের অস্ত্রোপচার করতে হতে পারে। কারণ, তার নাকের বেশির ভাগ অংশ ছিঁড়ে ফেলা হয়েছে।

এই নৃশংসতার পেছনে রয়েছে আরেক বর্বরতা। ইয়াংয়ের দাবি, তাদের সন্তান বিক্রি করে দিতে চান তার স্বামী। এতে বাধা দেওয়ায় তার ওপর এই নির্যাতন চালানো হয়েছে। তা ছাড়া, তার স্বামীর আরেক স্ত্রী আছেন। যার ঘরে সন্তানও আছে।

এদিকে এই বর্বর স্বামীকে খুঁজছে পুলিশ। এ ধরনের ঘটনায় শাংডংয়ে ছি ছি পড়ে গেছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.