মহিউদ্দিন চৌধুরী সম্পূর্ণ সুস্থ আছেন

0

চট্টগ্রাম  অফিস   :     নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী এখন সুস্থ আছেন। মদিনায় তিনি এখন পূর্ণ বিশ্রামে আছেন।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় সকাল সাড়ে ৯টার দিকে মহিউদ্দিনের সঙ্গে টেলিফোনে কথা বলেছেন তার স্ত্রী হাসিনা মহিউদ্দিন। মদিনায় মহিউদ্দিনের সঙ্গে আছেন তার জামাতা ও চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা.সেলিম আক্তার।

হাসিনা মহিউদ্দিন বলেন, হজ পালনে সৌদিআরবের মদিনায় গিয়ে অসুস্থ হয়ে পড়েলে বুকে ব্যাথা অনুভব করায় তাকে গত ৭ সেপ্টেম্বর মদিনা মনোয়ারা হসপিটালে ভর্তি করা হয়েছিল। একদিন পর তিনি আবারও হোটেলে ফিরে যান। গত (৯ সেপ্টেম্বর) রাতে তাকে আবারও ক্লিনিকে নেয়া হয়েছিল। কিন্তু চিকিৎসক পরীক্ষার রিপোর্ট দেখে তাকে হোটেলে বিশ্রামে থাকার পরামর্শ দেন।

এর মধ্যে বৃহস্পতিবার মহিউদ্দিন চৌধুরীর একান্ত সচিব ওসমান গণি জানান, কে বা কারা এবিএম মহিউদ্দিন চৌধুরী মারা গেছেন বলে নেতাকর্মীদের মধ্যে গুজব ছড়িয়ে দিয়েছে। বিভিন্নজন ফোন করে বিষয়টির সত্যতা জানতে চাওয়ায় গুজব আরও জোরালো হয়ে উঠে ।

জানা যায়,মহিউদ্দিন চৌধুরী সম্পূর্ণ সুস্থ আছেন, বিশ্রামে আছেন তিনি। তাঁর সঙ্গে মদিনায় যাওয়া কয়েকজন মক্কায় চলে গেছেন। তাকে তিনদিন বিশ্রামে থাকার পর মদিনায় যেতে বলা হয়েছে।

এরপর মহিউদ্দিনের সুস্থতা-অসুস্থতা নিয়ে চট্টগ্রামে তার অনুসারীসহ নগর ছাত্রলীগসহ কয়েকটি সংগঠন মহিউদ্দিনের সুস্থতা কামনায় বিভিন্ন ধর্মীয় কর্মসূচীও পালন করেছে ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.